WB assembly election 2021 : মিলল না অনুমতি, বেহালায় বাতিল মিঠুনের রোড শো, শ্রাবন্তীর নেতৃত্বে থানায় BJP-র বিক্ষোভ

 বিজেপির তারকা প্রার্থীর সাফ কথা,"ভয় পেয়েছে তৃণমূল। তাই এভাবে আটকাচ্ছে। কিন্তু এভাবে আটকানো যাবে না।"

Updated By: Apr 8, 2021, 12:38 PM IST
WB assembly election 2021 : মিলল না অনুমতি, বেহালায় বাতিল মিঠুনের রোড শো, শ্রাবন্তীর নেতৃত্বে থানায় BJP-র বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদন : শেষ মুহূর্তে মিলল না অনুমতি। অনুমতি না মেলায় বাতিল হয়ে গেল বেহালায় (Behala) মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) রোড শো। এমনকি বিজেপির (BJP) তরফে 'ডোর টু ডোর' প্রচার কর্মসূচির জন্য আবেদন করা হয়েছিল। তারও অনুমতি মেলেনি বলে অভিযোগ। মিঠুনের রোড শো বাতিল ঘিরে ইতিমধ্য়েই উত্তেজনা ছড়িয়েছে পর্ণশ্রী থানা এলাকায়। বেহালা পশ্চিমের প্রার্থী শ্রাবন্তী চ্যাটার্জির (Srabanti Chatterjee) নেতৃত্বে থানায় জমায়েত করেছেন বিজেপি কর্মীরা। পর্ণশ্রী থানার সামনে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাচ্ছেন তাঁরা। 

মিঠুনের (Mithun Chakraborty) রোড শো বাতিল ঘিরে শ্রাবন্তী সরাসরি তৃণমূলকে কাঠগড়ায় তুলে তোপ দেগেছেন। বিজেপির (BJP) তারকা প্রার্থীর সাফ কথা,"ভয় পেয়েছে তৃণমূল। তাই এভাবে আটকাচ্ছে। কিন্তু এভাবে আটকানো যাবে না।" প্রসঙ্গত, আজ বেহালা পূর্ব ও বেহালা পশ্চিমের দলীয় প্রার্থী পায়েল সরকার (Payel Sarkar) ও শ্রাবন্তী চ্যাটার্জির (Srabanti Chatterjee) সমর্থনে বেহালা (Behala) এলাকায় রোড শো করার কথা ছিল মিঠুন চক্রবর্তীর। জানা গিয়েছে, গতকাল দুপুর ১২টা নাগাদ সুবিধা অ্যাপে এই রোড শোয়ের জন্য বিজেপির তরফে আবেদন করা হয়। এরপর রাত ৮টা নাগাদ জানানো হয় যে রোড শোয়ের জন্য আবেদন মঞ্জুর করা যাচ্ছে না।  শেষ মুহূর্তে রোড শোয়ের আবেদন বাতিল হওয়ায় তখন বিজেপির তরফে 'ডোর টু ডোর' প্রচারের সিদ্ধান্ত নেওয়া হয়। স্থানীয় পর্ণশ্রী থানায় সেই মর্মে আবেদন জানানো হয়। কিন্তু তাতেও মেলেনি অনুমতি। থানা থেকে 'না' বলা হয়। এর জেরেই শেষ মুহূর্তে বেহালায় বাতিল হয়ে যায় মিঠুন চক্রবর্তীর সামগ্রিক কর্মসূচি।

এই ঘটনায় তোপ দেগেছেন বিজেপি (BJP) নেতা সায়ন্তন বসুও। Zee ২৪ ঘণ্টাকে দেওয়া প্রতিক্রিয়ায় তিনি সাফ জানান, "এটা দুর্ভাগ্যজনক। পশ্চিমবঙ্গ প্রশাসন তৃণমূলের হাত থেকে বেরতে পারল না! প্রশাসনের এই আচরণকে আমরা ধিক্কার জানাচ্ছি। কোথাও কোনও সভা, মিটিং, মিছিল করতে দেওয়া হচ্ছে না। করতে গেলেই বাধা দেওয়া হচ্ছে। যদিও এভাবে গণতন্ত্রের কণ্ঠরোধ করা যাবে না।" পাশাপাশি, মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) রোড শোয়ের অনুমতি বাতিল বিষয়ে Zee ২৪ ঘণ্টার তরফে জয়েন্ট সিপি হেডকোয়ার্টারের সঙ্গে যোগাযোগ করা হলে, তিনি ডিসির সঙ্গে কথা বলতে বলেন। ডিসি সাউথ-ওয়েস্ট ওয়াকার রাজা এপ্রসঙ্গে বলেন, "অনুমতি ছিল না। সুবিধা অ্যাপ থেকে অনুমতি মেলেনি।" অন্যদিকে দলীয় সূত্রে খবর, অনুমতি না মিললে রোড শো করবেন না বলে জানিয়েছেন মিঠুন চক্রবর্তী।

আরও পড়ুন, ধর্মের ভিত্তিতে ভোটপ্রচার, ৪৮ ঘণ্টার মধ্যে Mamata-র ব্যাখ্যা চাইল কমিশন

দিলীপ ঘোষের উপর হামলার ঘটনায় গ্রেফতার ১৬, তৃণমূলের কাছে রিপোর্ট তলব কমিশনের