WB Assembly Election 2021: এগরায় প্রায় ফাঁকা মাঠে বক্তব্য Nitin-Rajib-এর, কটাক্ষ করতে ছাড়লেন না অভিষেক

সভা শেষে রাজীব বন্দ্যোপাধ্যায়(Rajib Banerjee) বলেন, মানুষকে ভয়ে দেখানো হচ্ছে। হুমকি দেওয়া হচ্ছে

Updated By: Mar 15, 2021, 06:22 PM IST
WB Assembly Election 2021: এগরায় প্রায় ফাঁকা মাঠে বক্তব্য Nitin-Rajib-এর, কটাক্ষ করতে ছাড়লেন না অভিষেক

নিজস্ব প্রতিবেদন: এগরায় বিজেপির সভায় কর্মী-সমর্থকদের উপস্থিতি খুবই কম। এনিয়ে জোর শোরগোল জেলার রাজনৈতিক মহলে। কার্যত ফাঁকা মাঠেই বক্তব্য রাখলেন কেন্দ্রীয়মন্ত্রী নিতিন গডকড়ী ও রাজীব বন্দ্যোপাধ্যায়। আগে কখনও এমন দৃশ্য দেখা যায়নি বলে দাবি বিভিন্ন মহলের।

আরও পড়ুন-WB assembly election 2021: বাংলার আদিবাসী সম্প্রদায়ের জন্য ১০০ কোটির ঘোষণা অমিত শাহের

এনিয়ে কটাক্ষ করতে ছাড়েননি অভিষেক বন্দ্যোপাধ্যায়।  আজ দাঁতনের সভা থেকে তিনি বলেন,  দিল্লি থেকে বিজেপির নেতারা আসছেন। আর সেই সভাগুলোতে যা লোক হচ্ছে তার থেকে বেশি লোক হল জেসিবি দিয়ে মাটি কাটা দেখতে।

অন্যদিকে, সভা শেষে রাজীব বন্দ্যোপাধ্যায়(Rajib Banerjee) বলেন, মানুষকে ভয়ে দেখানো হচ্ছে। হুমকি দেওয়া হচ্ছে। তাই সভায় আসতে ভয় পাচ্ছেন বিজেপি সমর্থকরা।  এনিয়ে ভাবনা চিন্তা করছে দল। 

বিজেপির সভায় লোক কম হওয়া নিয়ে জেলা রাজনীতিতে অন্য জল্পনাও রয়েছে। কোনও কোনও মহলের মতে, এবার এগারায় টিকিট চেয়েছিলেন জেলা বিজেপি সভাপতি অনুপ চক্রবর্তী। তাঁর পরিবর্তে প্রার্থী করা হয়েছে দিলীপ ঘোষ(Dilip Ghosh) ঘনিষ্ঠ অরূপ দাসকে। তাই প্রার্থীকে মেনে নিতে না পারায় এমন ঘটনা ঘটছে।

আরও পড়ুন-হলফনামায় 'তথ্য গোপন', নন্দীগ্রামে Mamata-র প্রার্থীপদ বাতিলের দাবি Suvendu-র  

উল্লেখ্য, লোকসভা ভোটের নিরিখে এগরা বিধানসভায় আসনে তৃণমূলের থেকে এগিয়ে বিজেপি। তবে এবার দলীয় কোন্দল কপালে ভাঁজ ফেলেছে দলের। এমনটাই মনে করছে রাজনৈতিক মহল। এনিয়ে কাঁথি সাংগঠনিক জেলা সভাপতির কোনও বক্তব্য পাওয়া যায়নি।