নিজস্ব প্রতিবেদন: মালবাজার মহকুমার নাগরাকাটা বিধানসভায় তৃণমূল ও বিজেপির প্রার্থীনাম ঘোষণা হতেই দুই প্রার্থীর মধ্যে বাগযুদ্ধের খেলা শুরু হল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শনিবার নাগরাকাটার (nagrakata) তৃণমূলের প্রার্থী যোসেফ মুন্ডা (joseph munda)বলেন, বিজেপি (bjp)শেষ মুহূর্তে কোনও প্রার্থী না পেয়ে অচেনা এক মুখকে প্রার্থী করেছে। মানুষ তাঁকে চেনেন না। তাঁর রাজনৈতিক কোনও পরিচয় নেই। উনি একজন এক্স-আর্মি ছিলেন। মানুষ ওঁকে ভোট দেবেন না। মানুষ এবার আমাকেই ভোট দেবেন। তাই ২০২১ বিধানসভা ভোটে আমি বিপুল ভোটে জয়ী হব।


আরও পড়ুন: তৃণমূলে যোগ দিলেন তারকা দম্পতি Neel-Trina


চালসার বাতাবাড়িতে বিজেপির এক কর্মিসভায় সংবাদমাধ্যমকে এর পাল্টা জবাব দিলেন নাগরাকাটার বিজেপি প্রার্থী পুনা ভেংরা। তিনি বলেন, তৃণমূলের প্রাথী বর্তমানে শুধু একটি নাম। মানুষ কাকে চেনেন আর কাকে চেনেন না, সেটা আগামী ২ মে নির্বাচনের ফল ঘোষণার দিনই সকলে দেখতে পাবেন। মানুষ দুর্নীতিবাজ তৃণমূলকে চায় না। এতদিন মানুষ তৃণমূলের অনেক অত্যাচার এবং দুর্নীতি সহ্য করেছে। আর নয় অন্যায়। এবার মানুষ আমাকে দু'হাত ভরে ভোট দেবেন এবং আমিই জয়ী হব। 



এদিন সেবকের শিব ও কালীমন্দিরে পুজো দিয়ে নির্বাচনী প্রচার শুরু করেন পুনা। সঙ্গে ছিলেন ওঁর স্ত্রী-সহ বিজেপি'র অন্যান্য নেতারা। ফেরার পথে মালবাজারের হনুমান মন্দিরেও পুজো দেন তিনি। এদিন বাতাবাড়িতে পুনাকে সম্বর্ধনাও দেওয়া হয়।


আরও পড়ুন: WB assembly election 2021: আমার বিরুদ্ধে অমিত শাহ প্রার্থী হলে ভাল হত, জাতীয়স্তরে বিখ্যাত হয়ে যেতাম: কৃষ্ণেন্দুনারায়ণ