নিজস্ব প্রতিবেদন: কোথাও থাকার ব্যবস্থা নেই। কোথাও টয়লেট পর্যন্ত নেই। এনিয়ে ক্ষোভে ফেটে পড়লেন কেন্দ্রী বাহিনীর জওয়ান থেকে ভোটকর্মীরা। বাঁকুড়া শহর থেকে খড়গপুর, একই ছবি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- West Bengal Election 2021: বীরভূমের ৪ অফিসারের অপসারণ চেয়ে কমিশনে BJP


বাঁকুড়া(Bankura) শহরের পাটপুর এলাকার ১৬৩ নম্বর বুথে এসে অবাক বুথকর্মী ও কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা(Central Force)। বুথটি যে সরকারি দফতরে করা হয়েছে সেটি একটি ৯/৯ ফুটের ঘর। তাতে একটি মাত্র ঢোকার দরজা। ওই ঘরের মধ্যে ৪ ভোটকর্মী, পোলিং এজেন্ট নিয়ে কীভাবে কাজ করবেন তা নিয়ে প্রশ্ন তুলেছেন ভোট কর্মীরা। 


বুথে যেখানে ২টি দরজা থাকা বাঞ্চনীয় সেখানে একটা দরজা। ফলে বুথ জ্যামের সম্ভাবনাও করছেন ভোটকর্মী ও কেন্দ্রীয় বাহিনী। এছাড়াও বুথে থাকার ব্যবস্থা নেই, নেই টয়লেটের ব্যবস্থা। চরম এই অব্যবস্থা দেখে বুথের বাইরে দাঁড়িয়ে থাকেন ভোটকর্মীরা। খবর দেওয়া হয়েছে সেক্টর ও সংশ্লিষ্ট বিডিও অফিসে।


আরও পড়ুন-নন্দীগ্রামে বহিরাগতদের ঢোকাচ্ছেন Suvendu, কমিশনে ফের নালিশ TMC-র


অন্যদিকে, খড়গপুর বিধানসভার নিমপুরা এলাকায় ১৯৭, ১৯৭এ ও ১৯৮ই বুথের মধ্যে একটি রেলের। সেখানে কেন্দ্রীয় বাহিনী ও ভোটকর্মীদের থাকার ব্যবস্থা নেই। এদিকে ভোটকর্মীদের কোনওক্রমে বুথে জায়গা হলেও কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের থাকার ব্যবস্থা নেই। এতে ক্ষোভে ফেটে পড়লেন জওয়ান ও ভোটকর্মীরা।