'বেআইনি হোর্ডিং', BJP-র Poriborton Yatra-র ফ্লেক্স খুলে দিল Bankura পুরসভা

বিজেপি সাংসদ সুভাষ সরকার তোপ দাগেন, TMC ভয় পেয়েছে। রাজনৈতিকভাবে বিজেপিকে মোকাবিলা করতে পারছে না।

Updated By: Feb 23, 2021, 01:13 PM IST
'বেআইনি হোর্ডিং', BJP-র Poriborton Yatra-র ফ্লেক্স খুলে দিল Bankura পুরসভা
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : বেআইনিভাবে লাগানো হয়েছে হোর্ডিংগুলি। এই যুক্তিতে বিজেপির (BJP) পরিবর্তন যাত্রার (Poriborton Yatra) হোর্ডিং খুলে দিল বাঁকুড়া পুরসভা। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে বাঁকুড়া (Bankura) শহরে। শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক তরজা। 

আজ বাঁকুড়া (Bankura) শহরে এসে পৌঁছানোর কথা বিজেপির পরিবর্তন যাত্রা (Poriborton Yatra)। আগামিকাল শহরের বিভিন্ন এলাকায় ঘুরবে বিজেপির পরিবর্তন যাত্রার রথ। পরিবর্তন যাত্রা কর্মসূচি উপলক্ষে বাঁকুড়া শহরের একাধিক জায়গায় তোরণ তৈরি করেছে বিজেপি (BJP)। এর পাশাপাশি, শহরের রাস্তার ধারে থাকা বিভিন্ন হোর্ডিংয়ে টাঙানো হয় প্রচারমূলক ফ্লেক্সও। তোরণগুলিতে পুরসভা হাত না লাগালেও, আজ সকাল থেকে হোর্ডিংগুলিতে লাগানো বিজেপির ফ্লেক্স খুলে ফেলে বাঁকুড়া পুরসভা। রীতিমত নিজে দাঁড়িয়ে থেকে রাস্তার ধারে লাগানো হোর্ডিংগুলি খুলে ফেলেন বাঁকুড়া পুরসভার প্রশাসক বোর্ডের সদস্য দিলীপ আগরওয়াল। 

পুরসভার দাবি, পুর নিয়ম অনুযায়ী শহরে হোর্ডিং রাখার জন্য পুরসভার অনুমতির প্রয়োজন হয়।  নির্দিষ্ট সংস্থার অধীনে থাকা হোর্ডিংগুলিতে কোন কোম্পানির ফ্লেক্স টাঙানো হবে, সে সম্পর্কেও আগাম জানাতে হয় পুরসভাকে। কিন্তু সেসব নিয়ম নীতির তোয়াক্কা না করেই হোর্ডিংয়ে বিজেপির (BJP) ফ্লেক্স টাঙানো হয়েছিল। তাই সেগুলিকে খুলে ফেলা হয়েছে। অন্যদিকে, এই ঘটনায় বিজেপি সাংসদ সুভাষ সরকার পাল্টা দাবি করেন, তৃণমূল ভয় পেয়েছে। রাজনৈতিকভাবে বিজেপিকে মোকাবিলা করতে পারছে না। ভয় পেয়েই তৃণমূল পরিচালিত বাঁকুড়া (Bankura) পুরসভা এই কাজ করেছে। 

আরও পড়ুন, শিবপুর কেন্দ্রে তুঙ্গে Rudranil Ghosh বনাম Jatu Lahiri কাজিয়া

জলপাইগুড়ি TMC-তে জোর ধাক্কা, দল ছাড়লেন যুবর সাধারণ সম্পাদক