WB assembly election 2021: 'দিদির প্রার্থীকে সবচেয়ে বেশি ভোটে জিতিয়ে আনব,' টিকিট ক্ষোভ নয়, 'টিম গেম' আরামবাগে

WB assembly election 2021: "আমরা তো আর বিজেপিতে যাব বলিনি। আমরা দিদির আশীর্বাদের প্রার্থীর হয়েই প্রচারে নেমেছি।" 

Updated By: Mar 9, 2021, 06:44 PM IST
WB assembly election 2021: 'দিদির প্রার্থীকে সবচেয়ে বেশি ভোটে জিতিয়ে আনব,' টিকিট ক্ষোভ নয়, 'টিম গেম' আরামবাগে
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : নিজে ২ বার বিধায়ক হয়েছেন। ভূমিপুত্র তিনি। কিন্তু এবারে আর তাঁকে টিকিট দেওয়া হয়নি। এর পাশাপাশি পুর প্রশাসককেও এবারে টিকিট দেওয়া নিয়ে গুঞ্জন উঠেছিল। কিন্তু দুজনের কাউকেই টিকিট দেননি তৃণমূল (TMC) সুপ্রিমো মমতা  বন্দ্যোপাধ্যায়। পরিবর্তে এবারে আরামবাগ (Arambag) কেন্দ্রে টিকিট দেওয়া হয়েছে সুজাতা মন্ডল খাঁ-কে। এখন যেখানে টিকিট না পেয়ে অনেকেই বেসুরো গেয়ে সরাসরি বিজেপিতে যোগদান করেছেন, সেখানে আরামবাগে দেখা গেল তার বিপরীত চিত্র। 

বিদায়ী বিধায়ক কৃষ্ণচন্দ্র সাঁতরা ও আরামবাগ পুর প্রশাসক স্বপন নন্দী দুজনেই এদিন হাতে হাতে মিলিয়ে ভোটযুদ্ধে (WB assembly election 2021) নেমে পড়লেন। সুজাতা মন্ডল খাঁয়ের সমর্থনে দেওয়াল লিখন শুরু করে দিলেন। এই ঘটনায় এলাকায় রীতিমত আলোড়ন পড়ে গিয়েছে। বহু কর্মী ও সমর্থকদের নিয়ে ভোট ময়দানে নেমে তাঁরা প্রমাণ করলেন দলীয় সিদ্ধান্তের বিরুদ্ধে নন তাঁরা। কৃষ্ণচন্দ্র সাঁতরা এপ্রসঙ্গে বলেন, "আমি দুবার বিধায়ক হয়েছি৷ তবে এবারে আর আমাকে দিদি আশীর্বাদ করেননি। জনগণের কাজ করতেও আমাকে আশীর্বাদ করেননি। হয়তো তিনি নিজেও ভেবেছেন, আর থাকব না। তাই আমাকে দেননি। তবে তাতে কি! আমরা তো আর বিজেপিতে (BJP) যাব বলিনি। আমরা দিদির আশীর্বাদের প্রার্থীর হয়েই প্রচারে নেমেছি। তাঁকেই সমর্থন করে ভোটযুদ্ধে নেমে পড়েছি কোমর বেঁধে।" 

এদিকে খোদ প্রার্থীর কিন্তু এখনও দেখা মেলেনি আরামবাগে (Arambag)। অন্যদিকে অন্তর্ঘাতের বিষয় উড়িয়ে দিয়েছেন পুরপ্রশাসক স্বপন নন্দীও। বলেন, "আমরা সুজাতা মন্ডল খাঁকে পশ্চিম বাংলার মধ্যে সব চেয়ে বেশি ভোটে জিতিয়ে আনব।"

আরও পড়ুন, WB Assembly Election 2021: Bankura কি রাজ্যের বাইরে, বহিরাগত তত্ত্ব ওড়ালেন Sayantika

WB assembly election 2021: ভোটের আগে BJP-তে মেলা যোগদান, দলবদল ৫ TMC বিধায়কের

.