WB Assembly Election 2021: গদ্দারদের এক ইঞ্চিও জমি ছাড়ব না, এগরায় দলত্যাগীদের নিশানা Mamata-র

তৃণমূল নেত্রীর প্রশ্ন, BJP-কে জিজ্ঞাসা করুন, আপনাদের দলে মহিলারা সুরক্ষিত? মা-বোনেরা সুরক্ষিত?

Updated By: Mar 19, 2021, 03:13 PM IST
WB Assembly Election 2021: গদ্দারদের এক ইঞ্চিও জমি ছাড়ব না, এগরায় দলত্যাগীদের নিশানা Mamata-র

নিজস্ব প্রতিবেদন: নন্দীগ্রামে আঘাত পেয়ে ফেরার পর আজ ফের পূর্ব মেদিনীপুরে মমতা। এগরার সভা থেকে আজ বিজেপির পাশাপশি তৃণমূল ত্যাগীদেরও নিশানা করলেন একেবারে চাঁচাছোলা ভাষায়। তৃণমূল নেত্রীর সাফ বার্তা, গদ্দারদের এক ইঞ্চিও জমি ছাড়বেন না।

রাজ্যে শিক্ষক নিয়োগের কথা বলতে গিয়ে মমতা(Mamata Banerjee) বলেন, রাজ্যে শিক্ষকের সংখ্য়া দ্বিগুণ করা হবে।  আগে যেসব গদ্দার ছিল তারা চাকরি নিয়ে অনেক বেইমানি করেছে। আমি জানি। এবার কাজকর্ম ডাইরেক্ট হবে। কারও মাধ্যমে হবে না। এখন সেই গদ্দাররা BJP-র প্রার্থী। বিজেপির পুরনো লোকেরা নেই। তারা দুঃখে আজ ঘরে বসে কাঁদছে। আর সিপিএমের যারা হার্মাদ আর তৃণমূল কংগ্রেসের কিছু চিটিংবাজ ওখানে গিয়ে ছড়ি ঘোরাচ্ছে।

আরও পড়ুন-জেলা সংগঠনে ক্ষোভ, রাজ্যের ৪ কেন্দ্রে প্রার্থী বদল TMC-র

বিজেপিকে নিশানা করে তৃণমূল নেত্রী বলেন, মনে রাখবেন বিজেপি(BJP) দাঙ্গা করে, ওরা চুরি করে। এরা রেল, বিএসএনএল, এলআইসি(LIC) বিক্রি করে দিচ্ছে। আপনার ব্য়াঙ্কে রাখা টাকা যদি ফেরত না পান তাহলে কী হবে! মোদীর সরকার একটা অপদার্থ, দাঙ্গাবাজের সরকার। ওদের একটা ভোটও নয়।

নন্দীগ্রামে(Nanadigram) তাঁর আঘাত পাওয়ার ঘটনা নিয়ে মমতার দাবি, এত আঘাত পেয়েও আমি ঘুরছি।  আগেও সিপিএম মেরেছে। মাথায় মেরে ছাতু করে দেওয়া হয়েছিল। সেলাই হয়েছে। আমার ২টি হাত ভাঙা। আমার কোমরে মেরেছে। ভোট আসছে, ভাবল মমতা ব্য়ানার্জিতে বেরোতে দেব না। আমার পায়ে  চোট করে দিল। এর একটা যন্ত্রণা রয়েছে। এর থেকেও বড় আতঙ্ক হল বিজেপি যদি আসে তাহলে আমার মা-বোনরা কেউ ঘরবাড়ি নিয়ে থাকতে পারবে না। ওদের হাত থেকে বাংলাকে বাঁচতে হবে।

আরও পড়ুন-আলিপুর চিড়িয়াখানায় সিংহের খাঁচায় মানুষ, এক থাবায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি

তৃণমূল নেত্রীর প্রশ্ন, BJP-কে জিজ্ঞাসা করুন, আপনাদের দলে মহিলারা সুরক্ষিত? মা-বোনেরা সুরক্ষিত? হাথরসে একটি মেয়েকে ধর্ষণ করে মারল। তারপর অন্য় একটি ধর্ষণের ঘটনা ঘটল। মেয়েটি আদালতে গেল। ফিরে যাওয়ার সময়ে গুন্ডারা তাকে তাড়া করল। তার গায়ে আগুন জ্বালিয়ে দিল। মেয়েটি মারা গেল। তার বাবা এর প্রতিবাদ করল। তাকেও মেরে ফেলা হল। বিজেপির মতো পার্টি ভোট আসলেই বলে হরি হরি। আর পেছনে ডাকাতি করে। বাংলা ওদের জায়গা নয়। বিজেপিকে মাঠের বাইরে বের করে দেবেন তো? নো ভোট টু বিজেপি। সিপিএমকে ভোট দেওয়া মানে হার্মাদদের ভোট দেওয়া। আপনারা যদি আমায় চান তাহলে কে প্রার্থী তা দেখবেন না। আমি থাকলে সব পাবেন। 

.