মানুষ BJP-কে প্রত্যাখান করেছে তো বলা যাবে না! তাই কেন্দ্রীয় প্রতিনিধিদল পাঠিয়েছেন Modi: Firhad

রাজ্যে ভোটের ফলাফলের কথা টেনে ফিরহাদ আরও বলেন, বাংলার মানুষ যে বিজেপিকে প্রত্যাখান করেছে তা ওরা প্রকাশ্যে বলতে পারবে না

Updated By: May 6, 2021, 02:25 PM IST
মানুষ BJP-কে প্রত্যাখান করেছে তো বলা যাবে না! তাই কেন্দ্রীয় প্রতিনিধিদল পাঠিয়েছেন Modi: Firhad

নিজস্ব প্রতিবেদন: ভোটপরবর্তি হিংসায় শুধু বিরোধীরাই নয়, প্রাণ হারিয়েছেন তৃণমূল কর্মীরাও। কিন্তু বিজেপি দেখাতে চাইছে তাদের কর্মীদের উপরে একতরফা হামলা করা হচ্ছে। আসলে বিজেপি নেতাদের ব্যর্থতা ঢাকার জন্যই এসব করছে কেন্জ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক। রাজ্যে হিংসার ঘটনা খতিয়ে দেখতে কেন্দ্রীয় প্রতিনিধ দল পাঠানোকে এভাবেই নিশানা করলেন ফিরহাদ হাকিম।

আরও পড়ুন-লোকাল ট্রেনের পর লালগোলা সহ বন্ধ হল দূরপাল্লার ট্রেন, জেনে নিন তালিকা 

ফিরহাদ(Firhad Hakim) বলেন,  বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব অপদার্থ। বাংলায় ব্যর্থ হয়ে ফিরে গিয়েছেন। এখন সেই অপদার্থতা ঢাকার জন্য দেখাচ্ছে বাংলায় কী ঘটছে। রাজ্যে হিংসায় একজনও মরে তা আমরা চাই না। বদলার মনোভাব নিয়ে এসব করছে বিজেপি। তৃণমূল কর্মীদের উপরেও হামলা করা হচ্ছে। উল্টো দেখানো হচ্ছে একতরফা বিজেপির উপরে হামলা হচ্ছে। কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক টিম পাঠিয়ে দেখানেরা চেষ্টা করছে বাংলায় সন্ত্রাস হচ্ছে। এখানে এসব হয় না। মুখ্যমন্ত্রী কঠোর হতে বলেছেন। বলা হচ্ছে যেটুকু হিংসা হচ্ছে তাও যেন না হয়। 

আরও পড়ুন-শীতলকুচিতে CISF-র গুলিতে হত ৪ TMC সমর্থক, ক্ষমতায় এসেই তদন্তে SIT গঠন মমতার

রাজ্যে ভোটের ফলাফলের কথা টেনে ফিরহাদ আরও বলেন, বাংলার মানুষ যে বিজেপিকে প্রত্যাখান করেছে তা ওরা প্রকাশ্যে বলতে পারবে না। তাই এসব করছে। মোদীর(Narendra Modi) লজ্জা থাকলে এসব করবেন। কেন্দ্রীয় দল না পাঠিয়ে ভ্যাকসিন পাঠান। বাংলার মানুষকে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছ। আর এখন কেন্দ্রীয় দল পাঠাচ্ছ!