Mamata Banerjee: ঝাড়গ্রাম সফরে মুখ্যমন্ত্রী! প্রশাসনিক আধিকারিকদের ছুটি বাতিল

CM Jhargram Visit: বৃহস্পতিবার ঝাড়গ্রামের স্টেডিয়ামে প্রশাসনিক সভায় যোগ দেবেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার আগেই প্রশাসনিক স্তরে প্রস্তুতি তুঙ্গে। ঝাড়গ্রাম শহরকে নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে। 

Updated By: Feb 28, 2024, 04:41 PM IST
Mamata Banerjee: ঝাড়গ্রাম সফরে মুখ্যমন্ত্রী! প্রশাসনিক আধিকারিকদের ছুটি বাতিল
ফোটো- পিটিআই

সৌরভ চৌধুরী: ফের ঝাড়গ্রাম জেলা সফরে আসছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই প্রশাসনিক আধিকারিকদের ছুটি বাতিল করা হয়েছে। ২৯ ফেব্রুয়ারি ঝাড়গ্রাম স্টেডিয়ামে প্রশাসনিক সভায় যোগ দেবেন মুখ্যমন্ত্রী। একইসঙ্গে মুখ্যমন্ত্রী বহু প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করবেন বলে জানা গিয়েছে। বুধবার দুপুরে হেলিকপ্টারে চেপে মুখ্যমন্ত্রী ঝাড়গ্রামের মাটিতে পা রাখার কথা। এরপর রাত্রে রাত্রিযাপন করবেন ঝাড়গ্রাম টুরিস্ট কমপ্লেক্সে অতিথি নিবাসে।

আরও পড়ুন, Mamata Banerjee: 'ভোটে বিজেপির গ্যাস বেলুন ফুটো করে দিতে হবে', বাঁকুড়ায় রণংদেহি মমতা

বৃহস্পতিবার ঝাড়গ্রামের স্টেডিয়ামে প্রশাসনিক সভায় যোগ দেবেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার আগেই প্রশাসনিক স্তরে প্রস্তুতি তুঙ্গে। ঝাড়গ্রাম শহরকে নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে। লাগানো হয়েছে সিসি টিভি ক্যামেরা। দুটি হেলিপ্যাড প্রস্তুত রাখা আছে। সমস্ত আধিকারিকদের ছুটি বাতিল করা হয়েছে। শেষ মুহূর্তের প্রস্তুতি পর্ব চলছে। সব ঠিক থাকলে মুখ্যমন্ত্রী দু'দিন থাকবেন জেলায়। প্রচুর প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করবেন তিনি।

মূলত, জঙ্গলমহলের তিন জেলা পুরুলিয়া, বাঁকুড়া, ঝাড়গ্রাম সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জঙ্গলমহলের এই তিন জেলার চারটি লোকসভা আসনই বর্তমানে বিজেপির দখলে রয়েছে। তাই এবারের লোকসভা নির্বাচনে তৃণমূল নেত্রীর লক্ষ্যে এই চার আসনই। বুধবার বাঁকুড়ার সভা থেকে গেরুয়া শিবিরকে কড়া আক্রমণ মমতার। জেলার দুই আসনই চাই, বার্তা মমতার। 

আরও পড়ুন, Loksabha Election 2024: লকেট নন, বিজেপি প্রার্থী হিসাবে ৩ জনের নামে দেওয়াল লিখন

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.