WB Madhyamik Results 2022: অলিম্পিকের ভক্ত কৌশিকী রাজ্যে মেয়েদের মধ্যে প্রথম, ভালোবাসে দাবা খেলতে

ফুটবল পাগল দ্বিতীয় স্থানাধিকারী রৌণকের লক্ষ্য ভালো আইনজীবী হওয়া।

Updated By: Jun 3, 2022, 02:44 PM IST
WB Madhyamik Results 2022: অলিম্পিকের ভক্ত কৌশিকী রাজ্যে মেয়েদের মধ্যে প্রথম, ভালোবাসে দাবা খেলতে

রণজয় সিংহ ও চম্পক দত্ত : যুগ্ম দ্বিতীয় কৌশিকী-ই মাধ্যমিকে রাজ্যে মেয়েদের মধ্যে প্রথম। মালদার মেয়ে কৌশিকী সরকার। মালদার গাজোল আদর্শ বাণী বিদ্যালয়ের ছাত্রী। শুক্রবার মাধ্যমিকের রেজাল্ট বেরতেই মেয়ের সাফল্যে খুশির জোয়ার সরকার বাড়িতে। খুশিতে ভাসছেন সবাই। মেয়েকে মিষ্টিমুখ করাতে দেখা গেল মা ও বাবাকে। কৌশিকীর সাফল্যে খুশি স্কুলের টিচাররাও। কৌশিকীর প্রাপ্ত নম্বর ৬৯২। 

শিক্ষকতার পরিবার কৌশিকীর। বাবা-মা দুজনেই শিক্ষকতার সঙ্গেই যুক্ত। বাবা মিলন কান্তি সরকার গাজোল আলাল হাইস্কুলের শিক্ষক। আর মা চন্দ্রিকা লাহা সরকার গাজোলের মেহেন্দিপাড়া প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা। গাজোলের বিধানপল্লির বাসিন্দা কৌশিকী। কৌশিকী বলে, "এই ফলাফলে খুশি। তবে এমন ফলাফল হবে ভাবিনি। স্কুলের শিক্ষকেরা সবাই সাহায্য করেছেন। চিকিৎসক হওয়ার ইচ্ছা রয়েছে। ছোট থেকেই চিকিৎসক হওয়ার স্বপ্ন দেখেছি। দাবা খেলতে ভালোবাসি। অলিম্পিকের ভক্ত আমি। পছন্দের ক্রিকেটার মিতালি রাজ ও রোহিত শর্মা। ফেভারিট লেখক শরৎচন্দ্র।"

একই নম্বর পেয়ে দ্বিতীয় হয়েছে পশ্চিম মেদিনীপুরের রৌণক মন্ডলও। ঘাটাল বিদ্যাসাগর হাইস্কুলের কৃতী ছাত্র রৌণক। রৌণক জানিয়েছে, "এমনিতে প্রতিদিন নিয়মমতো পড়াশোনা করেছি। পরীক্ষার আগে সেই সময়টা ছিল দিনে ৮-৯ ঘণ্টা।" পড়াশোনার পাশাপাশি আঁকতেও ভালো লাগে ফুটবল পাগল রৌণকের। অবসরের সঙ্গী ছিল গল্পের বই। তার এই সাফল্যের কৃতিত্ব সে মা-বাবা ও শিক্ষক-শিক্ষিকাকেই দিয়েছে। ভবিষ্যত জীবনের রৌণকের লক্ষ্য ভালো আইনজীবী হওয়া।

প্রতিবারের মত এবারও মেধাতালিকায় জেলারই জয়জয়কার। স্নেহের কৌশিকী ও রৌণককে তাদের সাফল্যে অনেক শুভেচ্ছা জানাচ্ছে Zee ২৪ ঘণ্টা ডট কম। ভবিষ্যৎ জীবনে তাদের আরও সাফল্য ও সুস্থ জীবন কামনা করছে। 

আরও পড়ুন, WB Madhyamik Results 2022: 'রবীন্দ্রসঙ্গীত খুব প্রিয়', গান গেয়ে শোনাল মাধ্যমিকে প্রথম রৌণক, লক্ষ্য ডাক্তার হওয়া

WB Madhyamik Results 2022: 'মা খুব গাইড করেছে,' কোন রুটিনে পড়ে মাধ্যমিকে প্রথম অর্ণব?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.