WB Panchayat Election 2023: তারকেশ্বরে নির্দল প্রার্থীর মেয়েকে গুলি, আরামবাগে মাথা ফাটল প্রিসাইডিং অফিসারের

WB Panchayat Election 2023:  পিন্চু সিংয়ের অভিযোগ,ছেলেকে লক্ষ্য করে গুলি চালালে তা লক্ষ্যভ্রষ্ট হয়। সেই গুলি লাগে চন্দনার মাথায়। সঙ্গে সঙ্গেই লক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে চন্দনা। সঙ্গে সঙ্গেই তাকে কলকাতা মেডিক্যালে নিয়ে যাওয়া হয়

Updated By: Jul 8, 2023, 04:07 PM IST
WB Panchayat Election 2023: তারকেশ্বরে নির্দল প্রার্থীর মেয়েকে গুলি, আরামবাগে মাথা ফাটল প্রিসাইডিং অফিসারের

নির্মল পাত্র ও দিব্যন্দু সরকার: পঞ্চায়েত নির্বাচনে হুগলির একাধিক জায়গায় চলল অশান্তি। তারকেশ্বরে নির্দল প্রার্থীর মেয়ের লক্ষ্য করে গুলি চালিয়ে দিল দুষ্কৃতীরা। গুলিবিদ্ধ তরুণীকে ভর্তি করা হয়েছে কলকাতা মেডিক্যাল কলেজে। পাশাপাশি আরামবাগের ধামসায় ২৪১ নম্বর বুথে ব্যালটবক্স নিয়ে পালাল দুষ্কৃতীরা। কোথাও মারধর করে হঠিয়ে দেওয়া হল নির্দল প্রার্থীকে। 

আরও পড়ুন-স্বাধীনতার পর থেকেই অক্ষুণ্ণ রেকর্ড, ১০৪ বছরে ভোট দিলেন পঞ্চায়েতের সবচেয়ে প্রবীণ ভোটার!

গুলি চালনার ঘটনায় আতঙ্ক ছড়াল তারকেশ্বরের নাইটা মাল পাহাড়পুর গ্রাম পঞ্চায়েতের টিপনা এলাকায়। সেখানে নির্দল প্রার্থী ছিলেন পিন্চু সিং। মাল পাহাড়পুর গ্রাম পঞ্চায়েতে ১৪৬ নম্বর গ্রাম সংসদ থেকে তৃণমূলের চিকিট না পেয়ে নির্দল  হিসেবে মনোনয়ন জমা দিয়েছিলেন। তাঁর মেয়েকে লক্ষ্য করে গুলি চালানার অভিযোগ উঠল। ঘটনাস্থল থেকে একটি গুলির খোল উদ্ধার করা হয়েছে। গুলিবিদ্ধ চন্দনা সিংকে কলকাতা মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। 

পিন্চু সিংয়ের অভিযোগ, শুক্রবার রাতে একদল দুষ্কৃতী তার বাড়িতে হাজির হয়। পরিবারের সবাইকে বন্দুকের বাট দিয়ে মারধর করে। ছেলেকে লক্ষ্য করে গুলি চালালে তা লক্ষ্যভ্রষ্ট হয়। সেই গুলি লাগে চন্দনার মাথায়। সঙ্গে সঙ্গেই লক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে চন্দনা। সঙ্গে সঙ্গেই তাকে কলকাতা মেডিক্যালে নিয়ে যাওয়া হয়। ওই ঘটনার পেছনে তৃণমূল আশ্রীত দুষ্কৃতীদের জড়িয়ে থাকার অভিযোগ তুলেছেন পিন্চু। তৃণমূল তা অস্বীকার করেছে। তৃণমূল প্রার্থী দীপ হাঁসদা বলেন, যে ওই ঘটনায় সঙ্গে জড়িত তার বিরুদ্ধে পুলিস যথাযত ব্যবস্থা নিক।

বুথে গোলমালের জেরে আরামবাগের ধামসায় ২৪১ নম্বর বুথ থেকে ব্যালট বাক্স নিয়ে পালাল গুষ্কৃতীরা। সেই ব্যালট বক্স ফেলে দেওয়া হল পুকুরে। অন্যদিকে, বোমাবাজির জেরে ভোটগ্রহণ বন্ধ হয়ে গেল আরামবাগের হিয়াতপুরের ২৮৩ নম্বর বুথে। এক পক্ষ অন্যপক্ষকে বোমা-বন্দুক নিয়ে তাড়া করে। বুথের প্রিসাইডিং অফিসারকে মারধর করে তার মাথা ফাটিয়ে দেওয়া হয়।  আহত প্রিসাইডিং অফিসারকে আরামবাগ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  হিয়াতপুরের ২৮৭ নম্বর বুথে এক নির্দল প্রার্থীকে মেরে সরিয়ে দেওয়ার অভিযোগ উঠল। অভিযাগ, পুলিস ও কেন্দ্রীয় বাহিনীর সামনে ওই গন্ডগোল হয়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.