WB Panchayat Election 2023: বিধানসভায় মুখোমুখি হাসিমুখে নওশাদ-শওকত, বড় দাদাকে কী বললেন ভাঙড়ের বিধায়ক?

WB Panchayat Election 2023: বিধানসভা ঢোকার মুখে পাশাপাশি দাঁড়ালেন নওশাদ ও শওকত। দুজনেরই হাসিমুখ। নওশাদ সিদ্দিকিকে প্রায়শই হাসিমুখে দেখা যায়। এবারও সেই একই ছবি। এত কাছে নওশাদকে পেয়ে কী বলবেন? ক্যানিংয়ের বিধায়ক নওশাদকে বলেন, আমার ছোটভাই নওশাদ ভাইকে বলব ভাঙড়ে গন্ডগোলটা একটু কম করতে

Updated By: Jun 26, 2023, 06:12 PM IST
WB Panchayat Election 2023: বিধানসভায় মুখোমুখি হাসিমুখে নওশাদ-শওকত, বড় দাদাকে কী বললেন ভাঙড়ের বিধায়ক?

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: মনোনয়ন পত্র জমা দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে তোলপাড় হয়েছিল ভাঙড়। রাজ্যের যে ৫-৬টি জায়গায় গোলমাল হয়েছিল তার মধ্যে ছিল ভাঙড়ের ২টি ব্লক। ভাঙড়ের ভোটে প্রধান যে দুটি মুখ সেই শওকত মোল্লা ও নওশাদ সিদ্দিকি আজ বিধানশভায় মুখোমুখি হয়ে যান। মনোনয়নের সময়ে ক্যানিংয়ে বিধায়ক শওকত মোল্লাকে কড়া ভাষায় একের পর এক নিশানা করেন নওশাদ সিদ্দিকি। উল্টে নওশাদকেও ছেড়ে কথা বলেননি শওকত। সেই শওকত ও নওশাদকে হাসিমুখে দেখা গেল বিধানসভায়। এমনকি শওকতকে বড় ভাই বলে উল্লেখ করলেন নওশাদ।

আরও পড়ুন-পঞ্চায়েত ভোটের মনোনয়নে নথি বিকৃতি! সিবিআই তদন্তের নির্দেশ খারিজ করে দিল হাইকোর্ট

সংবাদমাধ্যমের অনুরোধে আজ বিধানসভা ঢোকার মুখে পাশাপাশি দাঁড়ালেন নওশাদ ও শওকত। দুজনেরই হাসিমুখ। নওশাদ সিদ্দিকিকে প্রায়শই হাসিমুখে দেখা যায়। এবারও সেই একই ছবি। এত কাছে নওশাদকে পেয়ে কী বলবেন? ক্যানিংয়ের বিধায়ক নওশাদকে বলেন, আমার ছোটভাই নওশাদ ভাইকে বলব ভাঙড়ে গন্ডগোলটা একটু কম করতে।

শওকতের ওই কথা শুনে গুটিয়ে যাননি নওশাদ। ভাঙড়ের বিধায়ক বলেন, বড় দাদাই জানে বাইরের কোথা থেকে লোক আনছেন।

শওকত ফের বলেন, আমরা দুজনেই বিধায়ক। আমরা একে অপরের কলিগ। অসুবিধে কোন জায়গায়!

ক্যানিংয়ের বিধায়কের কথা শুনে নওশাদ বলেন. আমার থেকে বেশি সময়ে বিধায়ক উনি। আশা করব উনি আমাকে গাইড করবেন যাতে পঞ্চায়েত নির্বাচন সুষ্ঠুভাবে হয়।

শওকত বলেন, গণতান্ত্রিকভাবেই নির্বাচন হবে। কোনও অসুবিধে নেই। আমরা চাই শান্তিপূর্ণভাবে নির্বাচন হোক। ছোটভাই নওশাদ ভাইকে বলব ভাঙড়ে গন্ডগোল না করতে।

নওশাদ বলেন, আমাদের কেউ গন্ডগোল করে থাকে তাহলে মিডিয়া আছে, পুলিস প্রশাসন আছে তা দেখে নেবে। তবে বড় দাদা যদি চায় তাহলে শান্তিপূর্ণভাবে নির্বাচন হবে। বাইরের লোক আনার আমার প্রয়োজন হয় না। মানুষ যার পক্ষে রায় দেবে তা আমরা মেনে নেব। 

শওকত বলেন, তৃণমূল কংগ্রেসের যা কর্মী-সমর্থক আছে তা যথেষ্ট।  বাইরের লোক আনার কোনও প্রয়োজন পড়ে না। তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে দায়িত্ব নিয়ে বলছি বাইরে থেকে ভাঙড়ে কেউ আসবে না। প্রতিটি খুন আমাদের কাছে দুঃখজনক। তা সে যে দলেরই হোক না কেন। আমরা চেষ্টা করব শান্তিপূর্ণ ভাবে ভোট হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.