জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রবিবার সকাল থেকেই কলকাতার আকাশ মেঘলা থাকবে। বজ্র বিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী, আগামী চার থেকে পাঁচদিন দক্ষিণবঙ্গের জেলাগুলিতে হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দুই মেদিনীপুর, দুই ২৪পরগণা, ঝাড়গ্রাম, হাওড়া, হুগলি এবং কলকাতা এই সব জেলাগুলিতে হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভবনা রয়েছে।


এছাড়াও উত্তরবঙ্গের জেলাগুলিতে অর্থাৎ দার্জিলিং, জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, কালিম্পং এবং কোচবিহার এই জেলা গুলির বেশ কিছু জা়গায় হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভবনা রয়েছে।


আরও পড়ুন: Video: দুজন পাত্রী! মাথা কামিয়ে বিজেপি নেতার 'বিয়ে' দিলেন গ্রামবাসীরা


ওড়িশা উপকূলে একটি নিম্নচাপের সৃষ্টি হয়েছে বলে জানানো হয়েছে আবহাওয়া দফতরের তরফে। এর জন্যই আগামী চার থেকে পাঁচ দিন টানা বৃষ্টি হওয়ার সম্ভবনা রয়েছে বলে জানানো হয়েছে।


কলকাতার সর্বোচ্চ এবং সর্বনিম্ন তাপমাত্রা ৩৩ থেকে ২৭ ডিগ্রির মধ্যে থাকবে। সর্বোচ্চ তাপমাত্রা ৩৩.৩ ডিগ্রি এবং সর্বনিম্ন তাপমাত্রা ২৭.৫ ডিগ্রি। বাতাসে সর্বোচ্চ জলীয়বাষ্পের পরিমাণ ৯২ শতাংশ এবং সর্বনিম্ন জলীয় বাষ্পের পরিমাণ ৬২ শতাংশ। গত ২৪ ঘণ্টায় বৃষ্টি হয়ছে ০.৪ মিলিমিটার।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)