Video: দুজন পাত্রী! মাথা কামিয়ে বিজেপি নেতার 'বিয়ে' দিলেন গ্রামবাসীরা

বিয়ের পর রিকশায় চাপিয়ে গ্রাম ঘোরালো হল তিনজনকে। সঙ্গে চলল ফল, মিষ্টি বিতরণ।

Updated By: Jul 9, 2022, 11:00 PM IST
Video:  দুজন পাত্রী! মাথা কামিয়ে বিজেপি নেতার 'বিয়ে' দিলেন গ্রামবাসীরা

কিরণ মান্না: জোর করে বিজেপি নেতার বিয়ে দিলেন গ্রামবাসীরা। তাও আবার ২ জন মহিলার সঙ্গে! বাদ গেল না 'বেধড়ক মারধর'-ও। অভিযোগের তির তৃণমূলের দিকে। যদিও যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে রাজ্যের শাসকদল। মধ্যযুগীয় বর্বরতার সাক্ষী থাকল পূর্ব মেদিনীপুরের খেজুরি।

স্থানীয় সূত্রের খবর, আক্রান্ত বিজেপি নেতার নাম মানস কামিলা। দলের কিষাণ মোর্চার সভাপতি তিনি। বাড়ি, খেজুরি থানারই বাঁশগড়া গ্রামে। পেশায়  স্বর্ণ ব্যবসায়ী। বাড়ির থেকে দূরত্ব খুব বেশি নয়। পাশের গ্রাম দেখালি বাজারে সোনার দোকান।

আরও পড়ুন: Cooch Behar: স্কুলে পরীক্ষা দিতে বেরিয়ে নিখোঁজ গ্রামের ৩ ছাত্রী! এলাকায় তীব্র চাঞ্চল্য

৩০ জুন, বৃহস্পতিবার রাতের ঘটনা। অভিযোগ, মানস কামিলা ও দুই মহিলা-সহ ৩ জনকে নগ্ন করে বেধড়ক মারধর করেন গ্রামবাসীরা। এমনকী, তাঁদের চুল কেটে নেওয়া হয়! এরপর আবার স্থানীয় একটি মন্দির নিয়ে গিয়ে ওই দুই মহিলার সঙ্গে মানসের বিয়ে দিয়ে দেন স্থানীয় বাসিন্দারা। পরের দিন সকালে রিকশায় চাপিয়ে, বাজনা বাজিয়ে, বাজি ফাটিয়ে, ৩ জনকেই ঘোরানো হয় গ্রামে। সঙ্গে চলে ফল, মিষ্টি বিতরণ।

 

তারপর? বিজেপি মানস কামিলা ও দুই মহিলাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন স্থানীয় বাসিন্দাদেরই একাংশ। কেন এমন ঘটনা? অভিযোগ, বিরোধী দলনেতাকে জব্দ করার জন্য নাকি এই কাণ্ড ঘটিয়েছে তৃণমূলের বুথ সভাপতি নিখিল পয়রা। অভিযোগও দায়ের করা হয়েছে থানায়। তৃণমলের পাল্টা দাবি, ওই তিন জনকে অসংলগ্ন অবস্থায় দেখে ফেলেছিলেন গ্রামবাসীরা। সেকারণেই এই বিয়ে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.