Weather: নিম্নচাপের অবস্থান পালটাতেই বৃষ্টি নিয়ে বড় আপডেট হাওয়া অফিসের...

সমুদ্র উত্তাল হবে। মৎস্যজীবীদের জন্য জারি সতর্কবার্তা।

Updated By: Sep 2, 2024, 10:15 AM IST
Weather: নিম্নচাপের অবস্থান পালটাতেই বৃষ্টি নিয়ে বড় আপডেট হাওয়া অফিসের...

অয়ন ঘোষাল: গভীর নিম্নচাপ বঙ্গোপসাগর থেকে অনেকটাই দূরে সরে গেছে। বর্তমানে অবস্থান দক্ষিণ ওড়িশা, সংলগ্ন ছত্তিশগড় ও উত্তর অন্ধ্রপ্রদেশ উপকূলে। এছাড়া আর কোনও সিস্টেম আপাতত বাংলার ধারেকাছে নেই।

আগামী চার পাঁচ দিন বিক্ষিপ্তভাবে হালকা মাঝারি বৃষ্টি। আজকেও বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। একটানা বা ভারী বৃষ্টির কোনও সম্ভাবনা আপাতত নেই।‌ নিম্নচাপের কারণে সমুদ্র উত্তাল হবে। মৎস্যজীবীদের জন্য সতর্কবার্তা জারি আজকেও। কলকাতা ও সংলগ্ন এলাকায় হালকা মাঝারি স্বল্প স্থায়ী বৃষ্টির সম্ভাবনা। তাপমাত্রা উল্লেখযোগ্য হেরফের নেই। আজ থেকে আরো কমবে বৃষ্টি।ণে

বৃষ্টি না হলে, বাতাসে জলীয় বাষ্প বেশি থাকায় বাড়বে আর্দ্রতাজনিত অস্বস্তি। উত্তরবঙ্গের সব জেলাতেই বজ্রবিদ্যুৎ সহ হালকা মাঝারি বৃষ্টির সতর্কতা আগামী ২৪ ঘন্টায়। বুধবার ভারী বৃষ্টির সম্ভাবনা দার্জিলিং সহ পার্বত্য এলাকায়। কলকাতায় কাল দিনের তাপমাত্রা ৩৩ ডিগ্রি এবং রাতের তাপমাত্রা ২৮.২ ডিগ্রি। বাতাসে জলীয় বাষ্পের পরিমাণ ৬৪ থেকে ৯০ শতাংশ। সামান্য বৃষ্টি।

আরও পড়ুন, WB Assembly: 'ধর্ষকদের ফাঁসি চাই.' আজ থেকে শুরু বিধানসভা অধিবেশনে নতুন আইন আনাই লক্ষ্য সরকারের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.