Weather Update: কবে থেকে রাজ্যে ভারী বৃষ্টি? জানাল আবহাওয়া দফতর

আলিপুর আবহাওয়া দফতর সূত্রে খবর, শনিবার কলকাতায় আংশিক মেঘলা আকাশ থাকবে। বিক্ষিপ্তভাবে হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

Updated By: Jul 9, 2022, 10:17 AM IST
Weather Update: কবে থেকে রাজ্যে ভারী বৃষ্টি? জানাল আবহাওয়া দফতর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোমবারের আগে রাজ্যে ভারী বৃষ্টির সম্ভাবনা নেই। বাতাসে জলীয় বাষ্পের প্রাধান্য। ফলে অস্বস্তি বাড়বে। সকাল এগারোটার পর এই সূচক বেড়ে 90 এর কোঠায় পৌছাবে। 

আলিপুর আবহাওয়া দফতর সূত্রে খবর, শনিবার কলকাতায় আংশিক মেঘলা আকাশ থাকবে। বিক্ষিপ্তভাবে হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আজ সকালে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৭.৬ ডিগ্রি সেলসিয়াস। গতকাল সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৩.৭ ডিগ্রি সেলসিয়াস। বাতাসে জলীয় বাষ্পের সর্বোচ্চ পরিমাণ ৮৯ শতাংশ। গত ২৪ ঘন্টায় আলিপুরে বৃষ্টি হয়েছে ৪ মিলিমিটার। 

আগামী সোমবার পর্যন্ত রাজ্যে ভারী বৃষ্টির সম্ভাবনা নেই। উত্তরবঙ্গের উপরের ৫ জেলায় হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে। দক্ষিণবঙ্গেও আপাতত হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা। তাপমাত্রা কিছুটা বাড়বে। এছাড়া দেশের পশ্চিমের রাজ্যগুলিতে শনিবারও ভারী বৃষ্টির সম্ভাবনা। মুম্বইয়ে প্রবল বৃষ্টি হতে পারে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.