Weather Update: তাপমাত্রা ছোঁবে ৪০ ডিগ্রি, তীব্র গরমে বাড়বে অস্বস্তি

শনিবার বিকেলের পর এবং রবিবার কলকাতা সহ দক্ষিণবঙ্গের প্রায় সব জেলাতেই বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দক্ষিণবঙ্গে আগামী ২৪ ঘন্টায় বৃষ্টির সম্ভাবনা বেশি পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর এবং ঝাড়গ্রাম জেলাতে।

Updated By: Mar 29, 2024, 04:11 PM IST
Weather Update: তাপমাত্রা ছোঁবে ৪০ ডিগ্রি, তীব্র গরমে বাড়বে অস্বস্তি

অয়ন ঘোষাল: আগামী দু’দিনে আরও তিন ডিগ্রি তাপমাত্রা বাড়বে। জলীয়বাষ্প বেশি থাকায় গরমের সঙ্গে থাকবে অস্বস্তিকর আবহাওয়া। ফিল লাইক টেম্পারেচার বাড়বে।

রবিবারের মধ্যে ৩৬ ডিগ্রি তাপমাত্রা হবে কলকাতায়। আরও বাড়বে কলকাতার তাপমাত্রা। পশ্চিমের জেলা বাঁকুড়া এবং পুরুলিয়াতে ৪০ ডিগ্রি ছুঁতে পারে পারদ। তাপমাত্রা বাড়বে উত্তরবঙ্গের জেলাগুলিতেও।

উত্তরবঙ্গে বৃষ্টির সম্ভাবনা বেশি দার্জিলিং এবং কালিম্পং, কোচবিহার, জলপাইগুড়ি ও আলিপুরদুয়ার জেলাতে। বিক্ষিপ্তভাবে বজ্রবিদ্যুৎসহ বৃষ্টি হবে শনি ও রবিবার। মালদা এবং উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা জেলাতে হবে বৃষ্টি।

আরও পড়ুন: Krishnagunj: মুরগির ছানা ডেকে আনল বিপদ, নির্বাচনী বিধিভঙ্গের দায়ে তৃণমূল!

শনিবার বিকেলের পর এবং রবিবার কলকাতা সহ দক্ষিণবঙ্গের প্রায় সব জেলাতেই বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

দক্ষিণবঙ্গে আগামী ২৪ ঘন্টায় বৃষ্টির সম্ভাবনা বেশি পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর এবং ঝাড়গ্রাম জেলাতে।

আগামীকাল শনিবার বৃষ্টির সম্ভাবনা বাড়বে পশ্চিমের জেলাগুলিতে। বাঁকুড়া, পুরুলিয়া, পশ্চিম বর্ধমান, বীরভূম এবং পূর্ব মেদিনীপুর ও ঝাড়গ্রাম জেলাতে বৃষ্টির সম্ভাবনা বেশি থাকবে।

আরও পড়ুন: Locket Chatterjee: 'বেড়ে পাকা দেবাংশু! গলা টিপলে দুধ বেরোবে'

বৃষ্টির সঙ্গে ৩০ থেকে ৪০ কিলোমিটার গতিবেগে দমকা ঝড়ো হাওয়ার সম্ভাবনা রয়েছে।

আজ শুক্রবার ৪ জেলা ছাড়া কোথাও বৃষ্টির সম্ভাবনা ক্ষীণ। কাল শনিবার ফের দক্ষিণবঙ্গ জুড়ে ঝড় বৃষ্টির পূর্বাভাস। আগামী দু-তিন দিনে সর্বোচ্চ তাপমাত্রা ২ থেকে ৩ ডিগ্রি সেলসিয়াস বাড়তে পারে।

শনিবার দক্ষিণবঙ্গ জুড়ে বৃষ্টির সম্ভাবনা। কলকাতা সহ দক্ষিণবঙ্গের প্রায় সব জেলাতেই শনিবার বজ্রবিদ্যুৎ সহ হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.