শীতের শেষ ইনিংস, কলকাতায় নামবে উষ্ণতার পারদ

কলকাতার তাপমাত্রা সামান্য কমেছে, তবে জাঁকিয়ে শীত পড়ছে না এই সপ্তাহে। আপাতত কয়েকদিন রাতে ও সকালে শীতের আমেজ থাকবে কলকাতায়। বেলা বাড়লে গরম অনুভূত হবে। জেলায় জেলায় শীতের আমেজ অব্যাহত থাকবে আরও কয়েকদিন। উত্তরবঙ্গে আগামী কয়েকদিন তাপমাত্রা একই থাকবে। কলকাতা-সহ দক্ষিণবঙ্গে আগামী ২৪ ঘণ্টায় সামান্য কমবে তাপমাত্রা। আগামী কয়েকদিন ১৫ থেকে ১৬ ডিগ্রির মধ্যেই থাকবে পারদ। 

Updated By: Jan 26, 2021, 09:01 AM IST
শীতের শেষ ইনিংস, কলকাতায় নামবে উষ্ণতার পারদ

নিজস্ব প্রতিবেদন: কলকাতার তাপমাত্রা সামান্য কমেছে, তবে জাঁকিয়ে শীত পড়ছে না এই সপ্তাহে। আপাতত কয়েকদিন রাতে ও সকালে শীতের আমেজ থাকবে কলকাতায়। বেলা বাড়লে গরম অনুভূত হবে। জেলায় জেলায় শীতের আমেজ অব্যাহত থাকবে আরও কয়েকদিন। উত্তরবঙ্গে আগামী কয়েকদিন তাপমাত্রা একই থাকবে। কলকাতা-সহ দক্ষিণবঙ্গে আগামী ২৪ ঘণ্টায় সামান্য কমবে তাপমাত্রা। আগামী কয়েকদিন ১৫ থেকে ১৬ ডিগ্রির মধ্যেই থাকবে পারদ। 

আরও পড়ুন: গঙ্গায় আস্ত এক লাইব্রেরি! লঞ্চে বসে খুদেকে নিয়ে ওল্টান বইয়ের পাতা

উত্তরবঙ্গে ঘন কুয়াশার সর্তকতা। আগামিকালও ঘন কুয়াশার সর্তকতা উত্তরবঙ্গে। মালদা, উত্তর ও দক্ষিণ দিনাজপুর, কোচবিহার ও জলপাইগুড়িতে আগামী ৪৮ ঘণ্টায় ঘন কুয়াশার সর্তকতা। দৃশ্যমানতা ২০০ মিটারের কাছাকাছি থাকবে। কোথাও তা ৫০ মিটার নেমে যেতে পারে। দক্ষিণবঙ্গের মুর্শিদাবাদ, নদিয়া, বীরভূম, উত্তর ২৪ পরগনা, পশ্চিম বর্ধমানে মাঝারি কুয়াশার সম্ভাবনা। 

হালকা থেকে মাঝারি কুয়াশা থাকবে কলকাতা-সহ অন্য জেলায়। কলকাতায় সকালে সর্বনিম্ন তাপমাত্রা ১৬ ডিগ্রি। স্বাভাবিকের থেকে ১ ডিগ্রি ওপরে। গতকাল সর্বোচ্চ তাপমাত্রা ২৬ ডিগ্রি। বাতাসে জলীয়বাষ্পের সর্বোচ্চ পরিমাণ ৯৩ শতাংশ। সকালে সামান্য কুয়াশা থাকলেও পরে সারাদিন আংশিক মেঘলা আকাশ।

.