West Bengal 3rd Phase Election 2021: দিদির চিঠিই বলে দিচ্ছে বিদায় নিচ্ছে তৃণমূল, কটাক্ষ স্মৃতি ইরানির

এদিন স্মৃতির বক্তব্যে গত পঞ্চায়েত নির্বাচনের প্রসঙ্গ উঠে আসে।

Updated By: Apr 6, 2021, 04:26 PM IST
West Bengal 3rd Phase Election 2021: দিদির চিঠিই বলে দিচ্ছে বিদায় নিচ্ছে তৃণমূল, কটাক্ষ স্মৃতি ইরানির

নিজস্ব প্রতিবেদন: 'দিদি যেভাবে প্রতিটি রাজনৈতিক দলকে চিঠি লিখে-লিখে বলছেন তাতেই নিশ্চিত, তৃণমূল সরকার যাচ্ছে', সিউড়িতে এসে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি এই ভাবেই তৃণমূল সরকারকে কটাক্ষ করলেন। তাঁর দাবি, 'তৃণমূল যাচ্ছে, বাংলায় বিজেপি সরকার প্রতিষ্ঠিত হচ্ছে।'

মঙ্গলবার বীরভূমের (birbhum) ৪ বিধানসভা কেন্দ্র সিউড়ি, দুবরাজপুর, ময়ূরেশ্বর এবং সাঁইথিয়ার বিজেপি প্রার্থীদের মনোনয়ন জমা দেওয়া উপলক্ষে সিউড়িতে আসেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি (Smriti Irani)। 

আরও পড়ুন: শ্যামপুরে ভোটারদের প্রভাবিত করতে বুথের মুখে বিক্ষোভ করানো হচ্ছে, মত তনুশ্রীর

স্মৃতি ইরানি প্রথমে কপ্টারে সিউড়ি (Siuri) বেণীমাধব স্কুল ময়দানে অবতরণ করেন। তারপর রোড শো'য়ের মধ্য দিয়ে প্রার্থীদের নিয়ে মনোনয়নপত্র জমা দেওয়ার জন্য জেলাশাসকের দপ্তরের দিকে রওনা হন। রওনা দেওয়ার আগে বেণীমাধব মোড়ে কর্মী-সমর্থকদের উদ্দেশ্যে বক্তব্য পেশ করেন। সেখানেই তিনি কর্মী-সমর্থকদের সামনে দাবি করেন, 'বাংলা থেকে তৃণমূল যাচ্ছে, বিজেপি আসছে।' এই প্রসঙ্গেই তিনি বিভিন্ন রাজনৈতিক দলকে মমতা বন্দ্যোপাধ্যায়ের (mamata banerjee) চিঠি লেখার কথা বলেন।

পাশাপাশি এদিন তাঁর বক্তব্যে উঠে আসে গত পঞ্চায়েত নির্বাচনের (panchayat vote) পরিবেশের প্রসঙ্গ। তিনি বলেন, 'গত পঞ্চায়েত নির্বাচনে বীরভূমে তৃণমূলের গুন্ডারা যেভাবে সাধারণ মানুষকে তাঁদের সাংবিধানিক অধিকার ভোটদান থেকে বিরত করেছিল এবার আর তা হবে না। কেন্দ্রীয় বাহিনী মোতায়েন থাকবে।'

এদিন দুবরাজপুর ব্লকের লোবা পঞ্চায়েতের ফকিরবেড়া গ্রামের এক বিজেপি কর্মীর রহস্যজনক মৃত্যুর প্রসঙ্গও উঠে আসে স্মৃতির বক্তব্যে। সেই প্রসঙ্গে তিনি বলেন, যারা আমাদের কর্মীর রক্ত নিয়ে খেলা করছে বিজেপি সরকারে আসার পরে তারা সবাই শ্রীঘরে যাবে।

আরও পড়ুন: Narendra Modi Live: দিদির দল পোলিং এজেন্ট পাচ্ছে না, হাওড়ার জনসভায় মোদী