বাংলা ভাগকে কেন্দ্র করে পারদ চড়ছে রাজ্যে, বিধায়কের বাড়ির সামনে বিক্ষোভ TMC-র

ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক শিখা চট্টোপাধ্যায়ের বাড়ির সামনে বিক্ষোভ অবস্থানে বসে ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভার ২ নম্বর ডাবগ্রামের যুব তৃণমূল কংগ্রেস।  

Updated By: Jun 27, 2021, 03:49 PM IST
বাংলা ভাগকে কেন্দ্র করে পারদ চড়ছে রাজ্যে, বিধায়কের বাড়ির সামনে বিক্ষোভ TMC-র

নিজস্ব প্রতিবেদন: বিজেপির বাংলা ভাগ ইস্যু নিয়ে ফের উত্তপ্ত হল রাজ্য। রবিবার সকালে ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক শিখা চট্টোপাধ্যায়ের বাড়ির সামনে বিক্ষোভ অবস্থানে বসে ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভার ২ নম্বর ডাবগ্রামের যুব তৃণমূল কংগ্রেস।  

এদিন সকাল থেকে বিধায়কের বাড়ির সামনে স্লোগান ওঠে বাংলা ভাগের বিরুদ্ধে। তৃণমূলের দাবি, আজকে শান্তিপূর্ণ অবস্থান বিক্ষোভ চলছে আগামীতে বড় বিক্ষোভে সামিল হবে তৃণমূল। 

আরও পড়ুন, ''তৃণমূলের পায়ের তলার মাটি সরে গিয়েছে'', উত্তরবঙ্গে মন্তব্য Dilip Ghosh-এর

অপরদিকে এই ঘটনার পাল্টা প্রসঙ্গে শিখা চট্টোপাধ্যায় জানান, বিক্ষোভে আমাদের বসার কথা। বিভিন্ন রকম সুযোগ সুবিধা থেকে বঞ্চিত উত্তরবঙ্গের মানুষ।  জমি মাফিয়া থেকে বোল্ডার মাফিয়ার স্বর্গ রাজ্য ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভা কেন্দ্র। কাজেই আগামী দিনে বিক্ষোভ অবস্থান বা আন্দোলনের পথে হাঁটবে বিজেপি।  

তবে আজকের বিক্ষোভকে তেমন কোন আমল দিলেন না বিধায়ক। সাফ জানান, একশ দিনের কাজ করা কয়েকজন কর্মীকে নিয়ে দুজন তৃণমূলের লোক বসে ছিলেন বিক্ষোভে। কোন নেতা বা কর্মীরা নয়। তাদের সঙ্গে বাক্য ব্যয় করা বৃথা, এমনটাই মত শিখা চট্টোপাধ্যায়ের।

পাশাপাশি তিনি আরও জানান , বাংলা ভাগের কথা বিজেপি কখনই বলেনি। তবে পরিষেবার দিক থেকে যে উত্তরবঙ্গের মানুষ বঞ্চিত সেই জায়গায় দাঁড়িয়ে কেন্দ্রের হস্তক্ষেপ প্রয়োজন আছে। এক কথায় কেন্দ্র শাসিত রাজ্যের ইঙ্গিত দিলেন ডাবগ্রাম-ফুলবাড়ি বিধায়ক শিখা চট্টোপাধ্যায়। বিক্ষোভের পাল্টা বিক্ষোভ চলে এলাকায়। অবশেষে ঘটনাস্থলে পৌঁছায় আশিঘরের পুলিস। এরপর বিক্ষোভকারীদের উঠিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে পুলিস।