রাম মন্দিরে ভূমি পুজোর দিনে সম্প্রীতি ও অখণ্ডতার বার্তা মুখ্যমন্ত্রীর

ভারত বৈচিত্র্যময় দেশ। ধর্ম নিরেপেক্ষ রাষ্ট্র হিসেবে গোটা বিশ্বে সমাদৃত ভারত । সেই কথা স্মরণ করিয়ে রাজ্যবাসীকে সম্প্রীতির বার্তা দিলেন মমতা

Edited By: অধীর রায় | Updated By: Aug 5, 2020, 01:02 PM IST
 রাম মন্দিরে ভূমি পুজোর দিনে সম্প্রীতি ও অখণ্ডতার বার্তা মুখ্যমন্ত্রীর
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: হিন্দুত্ব শুধু বিজেপির নয়। শেষবেলায় এই স্লোগানে আসরে নেমেছিল কংগ্রেস। কিন্তু প্রথম থেকেই বিজেপি হিন্দুত্বের রাজনীতি নিয়ে সরব তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ রামমন্দির প্রতিষ্ঠার সূচনায় চারিদকে যেখানে মোদীর রব, মমতা টুইটে স্পষ্ট করে দিলেন এই ভারতের ঐতিহ্য, সংস্কৃতি এক ধারায় বয়ে না। সম্প্রীতি এবং অখণ্ডতা এই ভারতের মেরুদণ্ড বোঝালেন তাঁর টুইটে।  

দেশের অখণ্ডতা রক্ষার পক্ষে সওয়াল করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার সকালে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইটে লেখেন, “হিন্দু,মুসলিম,শিখ,খ্রিস্টান। একে অপরে ভাই-ভাই। আমার ভারত মহান। মহান আমার হিন্দুস্তান”। 

ভারত বৈচিত্র্যময় দেশ। ধর্ম নিরেপেক্ষ রাষ্ট্র হিসেবে গোটা বিশ্বে সমাদৃত ভারত । সেই কথা স্মরণ করিয়ে রাজ্যবাসীকে সম্প্রীতির বার্তা দিলেন মমতা। বদেশের সংহতি রক্ষায় সকলকে এগিয়ে আসতে আহ্বান জানালেন তিনি।  তাঁর কথায়, "আমাদের দেশ তার চিরায়ত বৈচিত্রের মধ্যে ঐক্যের ঐতিহ্যকে বহন করে চলেছে, এবং আমাদের শেষ নিঃশ্বাস পর্যন্ত ঐক্যবদ্ধভাবে এই ঐতিহ্যকে সংরক্ষিত রাখব।"

.