''যে কোনও সময় হতে চলেছে লোকসভা ভোট,'' প্রশাসনকে কড়া নির্দেশ মুখ্যমন্ত্রীর

লক্ষ্য ২০১৯, আর তাই দ্রুত কাজ শেষের নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী। যেকোনও সময় লোকসভা ভোট হতে পারে।

Updated By: Jun 7, 2018, 11:14 PM IST
''যে কোনও সময় হতে চলেছে লোকসভা ভোট,'' প্রশাসনকে কড়া নির্দেশ মুখ্যমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদন : যেকোনও সময় হতে পারে লোকসভা ভোট। তাই সব কাজ দ্রুত শেষ করতে হবে। হাওড়ার প্রশাসনিক বৈঠকে সাফ নির্দেশ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। বৈঠকে কেন্দ্রের ভুমিকারও সমালোচনা করেন তিনি। মুখ্যমন্ত্রীর অভিযোগ, কেন্দ্রীয় অসহযোগিতার কারণেই বহু কাজ ঠিকমত করা যাচ্ছে না।

পঞ্চায়েত ভোটে ঘাসফুলেই আস্থা রেখেছে গ্রামবাংলা। ভোটের পরও ইস্যু সেই উন্নয়ন। তবে এবার কিন্তু টার্গেট ২০১৯। হাওড়ার প্রশাসনিক বৈঠকে সেই বার্তাই দিয়ে গেলেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন- রাজ্য মন্ত্রিসভায় বড়সড় রদবদল, দফতর হারালেন ২ হেভিওয়েট মন্ত্রী

লক্ষ্য ২০১৯, আর তাই দ্রুত কাজ শেষের নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী। যেকোনও সময় লোকসভা ভোট হতে পারে। আগেও একথা বলেছেন মুখ্যমন্ত্রী। এবার সেই ভোটের প্রসঙ্গ টেনেই জনপ্রতিনিধি এবং সরকারি আধিকারিকদের আরও তত্‍পর হতে নির্দেশ দিলেন তিনি।

তিনি বলেন, পশ্চিমবঙ্গ সরকারের একটাই লক্ষ্য। আর তা হল উন্নয়ন। তবে সেই উন্নয়নে বাধা হয়ে দাঁড়াচ্ছে কেন্দ্র, মত মুখ্যমন্ত্রীর। তাঁর অভিযোগ, কেন্দ্রের বঞ্চনার জন্যই বহু কাজ ঠিকভাবে করা যাচ্ছে না। সামনেই বর্ষা। প্রতি বছরে টানা বৃষ্টিতে জলে ভাসে হাওড়ার বিস্তীর্ণ এলাকা। ফি বছর এই পরিস্থিতির জন্য ডিভিসিকেই দায়ী করেন মুখ্যমন্ত্রী।

জেলায় উন্নয়নের কাজ নিয়ে মোটের ওপর খুশি মুখ্যমন্ত্রী। তবে কাজ যে এখনও অনেক বাকি, প্রশাসনিক বৈঠকে সেই বার্তাই দিলেন তিনি।

.