সিরিয়ালের দৃশ্য নকলের চেষ্টা ৮ বছরের অবুঝ শিশুমনের, পরিণতি মর্মান্তিক!

এমন দৃশ্য দেখে হতভম্ব হয়ে যান প্রতিবেশীরা।

Updated By: Jun 7, 2018, 07:53 PM IST
সিরিয়ালের দৃশ্য নকলের চেষ্টা ৮ বছরের অবুঝ শিশুমনের, পরিণতি মর্মান্তিক!

নিজস্ব প্রতিবেদন : সিরিয়ালে দেখানো দৃশ্য নকল করতে গিয়ে, গলায় গামছার ফাঁস লেগে মৃত্যু হল এক শিশুর। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার ব্যারাকপুরে।

উত্তর ব্যারাকপুরের ইছাপুর শহরের ইন্দ্রপুরী এলাকায় মা, বাবা, ভাইয়ের সঙ্গে থাকত ৮ বছরের সুপ্রিয়া। এদিন বাড়িতে ছোট্ট ভাইকে নিয়ে একাই ছিল একরত্তি মেয়ে। বাবা গেছেন অফিসে, আর মা দোকানে। ফাঁকা বাড়িতে ভাইয়ের সঙ্গে খেলায় মেতে উঠেছিল সুপ্রিয়া। আর সেই খেলার ছলেই ঘটে গেল ভয়ঙ্কর কাণ্ড!

সু্প্রিয়াদের বাড়ি থেকে হঠাত্ই একটা চিত্কার শুনতে পান প্রতিবেশীরা। চিত্কার শুনে ছুটে এসে তাঁরা দেখেন, বিছানার ওপর বাঁশের কাঠামো থেকে গামছার ফাঁস লাগিয়ে ঝুলছে সুপ্রিয়া। এমন দৃশ্য দেখে হতভম্ব হয়ে যান প্রতিবেশীরা। দীর্ঘক্ষণ এভাবেই ঝুলতে থাকে সুপ্রিয়ার দেহ। শেষপর্যন্ত সুপ্রিয়া দাদু এসে নাতনির দেহ নামিয়ে আনেন।

আরও পড়ুন, রাজ্যে বর্ষা কবে ঢুকছে? দিনক্ষণ জানিয়ে দিল আলিপুর আবহাওয়া দফতর

ব্যারাকপুর বি এন বোস হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিত্সকরা সুপ্রিয়াকে মৃত বলে ঘোষণা করেন। প্রতিবেশীরা জানিয়েছেন, ঘরে টিভি চলছিল। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, সিরিয়ালে দেখানো কোনও দৃশ্য নকল করতে গিয়েই চরম বিপদ ডেকে আনে ৮ বছরের অবুঝ শিশুমন। ছটফটে মেয়েটার এমন মর্মান্তিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ইন্দ্রপুরীতে।

.