West Bengal Election 2021: হুইলচেয়ারে Mamata, বাঁকুড়ায় বিস্ফোরক Shahnawaz

ইন্দাসে ভোটের প্রচারে কেন্দ্রীয় মন্ত্রী।

Updated By: Mar 17, 2021, 10:14 PM IST
West Bengal Election 2021: হুইলচেয়ারে Mamata, বাঁকুড়ায় বিস্ফোরক Shahnawaz

নিজস্ব প্রতিবেদন: 'এখন ভোট চলে এসেছে, দিদির নাটক শুরু হয়ে গিয়েছে'। বাঁকুড়ায় ভোটের প্রচারে এসে নন্দীগ্রাম মমতা বন্দ্যোপাধ্যায়ের আহত হওয়ার ঘটনাকে কটাক্ষ করলেন কেন্দ্রীয় মন্ত্রী শাহনাওয়াজ হোসেন (Shahnawaz Hossain)। সঙ্গে হুঁশিয়ারি, 'আপনার খেলা শেষ হয়ে গিয়েছে'।

১০ মার্চ নন্দীগ্রাম কেন্দ্রে মনোনয়নপত্র জমা দেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এরপর ভোটের প্রচারে বেরিয়ে আহত হন তিনি। তড়িঘড়ি কলকাতায় এনে মুখ্যমন্ত্রীকে ভর্তি করা হয় এসএসকেএম-র। ২ দিন পর হাসপাতাল থেকে ছাড়া পান, তবে তৃণমূলনেত্রীকে আপাতত বাড়িতে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। কিন্তু 'ভাঙা পা' নিয়ে হুইলচেয়ারে বসে ফের ভোটের প্রচারে বেরিয়ে পড়েছেন মমতা।

আরও পড়ুন: WB Assembly Election 2021:'এবার খেলা আরও ভয়ঙ্কর', ভোটের উত্তাপ বাড়িয়ে ফের হুঙ্কার অনুব্রত-র

বাঁকুড়ায় ইন্দাসে এদিন বিজেপি প্রার্থী সমর্থনে জনসভা করলেন কেন্দ্রীয় মন্ত্রী শাহনাওয়াজ হোসেন (Shahnawaz Hossain)। ভাষণে নন্দীগ্রাম কাণ্ডে প্রসঙ্গ তুলে তিনি বলেন, 'এখন ভোট চলে এসেছে, দিদির নাটক শুরু হয়ে গিয়েছে। ২ দিন হাসপাতালে কাটিয়েছেন। দিদি হাসপাতালে যাওয়ায় খেলা কিন্তু থেমে নেই। আপনার খেলা শেষ হয়ে গিয়েছে। মাঠে রেফারি হুইসল বাজিয়ে দিয়েছেন। এক টিম মাঠে নেমে পড়েছে আর অন্য টিম মাঠ ছেড়ে হাসপাতালে চলে গেছে।' অর্থাৎ মমত বন্দ্যোপাধ্যায় যে ভয় পেয়েছেন, কার্যত সেকথাই বললেন শাহনওয়াজ। 

আরও পড়ুন: WB Assembly Election 2021: 'শিয়াল চিহ্নে ভোট দিন', পোস্টার ঘিরে হইচইকাণ্ড জলপাইগুড়িতে

প্রসঙ্গত, নন্দীগ্রামকাণ্ডে কমিশনের ২ বার রিপোর্ট দিয়েছেন মুখ্যসচিব। কিন্তু সেই রিপোর্টে হামলার অভিযোগ মান্যতা পায়নি। বরং বলা হয়েছে, গাড়ির দরজায় লেগেই চোট পান মমতা। সেদিন নন্দীগ্রাম খুব ভিড়ের মধ্যে যাচ্ছিল মুখ্যমন্ত্রীর কনভয়। প্রবল ধাক্কাধাক্কি হচ্ছিল। সেকারণে ভিডিও ফুটেজে দেখেও বোঝা যাচ্ছে না, কেউ বা কারা গাড়ির দরজার ধাক্কা মেরেছিল কিনা। সূত্রের খবর তেমনই।