Sandeshkhali: পুলিসকে ঘিরে বিক্ষোভ, ইটবৃষ্টি! ভোটে উত্তপ্ত সন্দেশখালি...

আজ, শনিবার সপ্তম তথা শেষ দফায় ভোটগ্রহণ চলছে উত্তর ২৪ পরগনার বসিরহাট লোকসভা কেন্দ্রে। এই কেন্দ্রের মধ্যেই সন্দেশখালি। বসিরহাটে এবার বিজেপি প্রার্থী সন্দেশখালিরই 'প্রতিবাদী মুখ' রেখা পাত্র। বিপক্ষে তৃণমূলের হাজি নুরুল ইসলাম।

Updated By: Jun 1, 2024, 07:07 PM IST
Sandeshkhali: পুলিসকে ঘিরে বিক্ষোভ, ইটবৃষ্টি! ভোটে উত্তপ্ত সন্দেশখালি...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লোকসভা ভোটে উত্তপ্ত সন্দেশখালি। পুলিসকে ঘিরে বিক্ষোভ দেখালেন মহিলারা। সঙ্গে ইটবৃষ্টিও!  দফায় দফায় উত্তেজনা ছড়াল রাজবাড়ি এলাকায়।

আরও পড়ুন: Bhangar: বাঁচতে পুকুরে ঝাঁপ, বিদ্যুতের খুঁটির আড়ালে লুকনোর চেষ্টা শিশুর! ভাঙড়ে ভোট সন্ত্রস্ত শৈশব

ঘটনাটি ঠিক কী? আজ, শনিবার সপ্তম তথা শেষ দফায় ভোটগ্রহণ চলছে উত্তর ২৪ পরগনার বসিরহাট লোকসভা কেন্দ্রে। এই কেন্দ্রের মধ্যেই সন্দেশখালি। বসিরহাটে এবার বিজেপি প্রার্থী সন্দেশখালিরই 'প্রতিবাদী মুখ' রেখা পাত্র। বিপক্ষে তৃণমূলের হাজি নুরুল ইসলাম।

অভিযোগ,  স্থানীয় রাজবাড়ি এলাকা দলের কর্মীদের উপর হামলা চালান তৃণমূল কর্মী-সমর্থকরা। এমনকী, ইটবৃষ্টিও করা হয়। কেন? প্রতিবাদে যথন পথ অবরোধ করেন বিজেপি কর্মীরা সমর্থকরা, তখন তাঁদের উপর লাঠিচার্জ করে পুলিস। আহত হন বেশ কয়েকজন। এর কিছু্ক্ষণ ফের পুলিসকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন মহিলারা। সঙ্গে এবার ইটবৃষ্টিও। পাল্টা লাঠিচার্জ করে পুলিস। তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র। পুলিসের সঙ্গে রীতিমতো বচসায় জড়িয়ে পড়ে তিনি। রেখাকে বলতে শোনা যায়.  'শুনুন পাবলিকের মার, দুনিয়ার বার। মুখ্যমন্ত্রী কিন্তু কোনও কিছু করতে পারবে না। আপনারা যা অত্যাচার করছেন...'

আরও পড়ুন:  Jalpaiguri: ঝড়ে ফের বিধ্বস্ত গোটা এলাকা! গাছ পড়ে গিয়েছে, বিদ্যুৎহীন বহু জায়গা, শেষ নেই ক্ষতির...

স্রেফ রাজবাড়ি এলাকায়ই নয়, বিজেপি কর্মীকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ ওঠেছে সন্দেশখালির বরামারির ২৫ নম্বর বুথে। কেন্দ্রীয় বাহিনীকে ঘিরে চলে বিক্ষোভ। সরবেরিয়ার সুন্দরখালি এলাকায় আবার 'আক্রান্ত' তৃণমূল। দলের এজেন্টকে মারধরের অভিযোগ।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.