West Bengal Loksabha Election 2024: লোকসভা ভোটের ৭ দিন আগে দক্ষিণ দিনাজপুরে 'বড়সড়' দলবদল! অ্যাডভানটেজে কোন শিবির?

এই জয়েনিংয়ের ফলে বালুরঘাট শহরে বিজেপির শক্তি আরও বৃদ্ধি পাবে... তৃণমূল কংগ্রেসের কোনও ক্ষতি হবে না।

Updated By: Apr 19, 2024, 05:15 PM IST
West Bengal Loksabha Election 2024: লোকসভা ভোটের ৭ দিন আগে দক্ষিণ দিনাজপুরে 'বড়সড়' দলবদল! অ্যাডভানটেজে কোন শিবির?

শ্রীকান্ত ঠাকুর : লোকসভা ভোটের ৭ দিন আগে শাসক শিবিরে বড়সড় ধাক্কা। বালুরঘাট পুর এলাকায় বালুরঘাট পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের তৃণমূলের বুথ সভাপতি থেকে শুরু করে সমস্ত পদাধিকারী এবং দায়িত্বপ্রাপ্ত কর্মীরা এবং ৪ নম্বর ওয়ার্ডের ত্রিধারা ক্লাবের অধিকাংশ সদস্যই আজ বালুরঘাট জেলা বিজেপি  কার্যালয় সুকান্ত মজুমদারের হাত থেকে বিজেপির পতাকা তুলে নিলেন। এরা সকলেই তৃণমূল কংগ্রেসের সক্রিয় কর্মী ও সমর্থক। 

লোকসভা নির্বাচনের আগেই এই ভাঙন বিজেপির সুবিধা করবে এমনটাই মত বিজেপি কর্মী সমর্থকদের। আজকের এই যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্য সভাপতি  সুকান্ত মজুমদার সহ জেলার অন্যান্য পদাধিকারীরা। সুকান্ত মজুমদার বলেন, যারা যোগদান করলেন, তাঁরা নরেন্দ্র মোদীর কাজ দেখে বিজেপিতে জয়েন করেছেন। এই জয়েনিংয়ের ফলে বালুরঘাট শহরে বিজেপির শক্তি আরও বৃদ্ধি পাবে। 

অন্যদিকে ১৪ নম্বর ওয়ার্ডের সভাপতি বিশ্বজিৎ সরকার বলেন, তৃণমূল কংগ্রেসের যারা কাজ করে, তারা যোগ্য সম্মান পায় না। নতুনরা পদ পায়। এছাড়াও বালুরঘাটের রেল উন্নয়নের ক্ষেত্রে সুকান্ত মজুমদারের অবদান এবং বালুরঘাটের ছেলে গোটা রাজ্যকে নেতৃত্ব দিচ্ছে সেই কারণেই বিজেপিতে যোগদান করা। আমরা চাই আগামী দিনে জেলার আরও উন্নয়ন হোক এবং সুকান্ত মজুমদারের হাত ধরেই হোক।

এই বিষয়ে তৃণমূল নেতা সুভাষ চাকি বলেন, যাঁরা যোগদান করেছে ওরা দলের হয়ে সেভাবে কাজ করছিল না। বরং বিগত কয়েকটা ইলেকশনে তারা বিজেপির হয়েই কাজ করেছে। এই জন্য তাদেরকে সতর্ক করা হয়েছিল। তারা দল ছেড়ে অন্য দলে যোগদান করায় তৃণমূল কংগ্রেসের কোনও ক্ষতি হবে না। অন্যদিকে বিপ্লব মিত্রের হাত ধরে গঙ্গারামপুর ব্লকের রতনপুরে জনসংযোগ সভার শেষে  ৩৫টি পরিবার জয়েন করল তৃণমূল কংগ্রেসে। এরা আবার সকলেই বিজেপি সমর্থক ছিলেন। 

আরও পড়ুন, Sikha Chatterjee: বিধায়ক শিখা চট্টোপাধ্য়ায়কে 'আটক'-এর চেষ্টা! 'অ্যাকশন টেকেন' রিপোর্ট চাইল কমিশন..

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.