Sikha Chatterjee: বিধায়ক শিখা চট্টোপাধ্য়ায়কে 'আটক'-এর চেষ্টা! 'অ্যাকশন টেকেন' রিপোর্ট চাইল কমিশন..

বিজেপি বিধায়ক শিখা চ্যাটার্জিকে আটক করার ঘটনায় রিটার্নিং অফিসারকে ফোন কমিশন কর্তার। প্রার্থী বাদে আর কেউ বুথে যেতে পারে না, এই মর্মে তাঁকে আটক করা হয়েছে বলে জানান রিটার্নিং অফিসার।

Updated By: Apr 19, 2024, 03:55 PM IST
Sikha Chatterjee: বিধায়ক শিখা চট্টোপাধ্য়ায়কে 'আটক'-এর চেষ্টা! 'অ্যাকশন টেকেন' রিপোর্ট চাইল কমিশন..

নারায়ণ সিংহ রায়: ডাবগ্রাম ফুলবাড়িতে ভোট দেওয়াকে কেন্দ্র করে তৃণমূল-বিজেপির মধ্যে ব্যাপক ঝামেলা। বিধায়ক শিখা চট্টোপাধ্য়ায়কে ঘিরে বিক্ষোভ। তাঁকে আটক করার চেষ্টাও। রিপোর্ট চাইল কমিশন। ডাবগ্রাম পশ্চিম ধানতলা ৩০১ নম্বর বুথে বিজেপি বিধায়ককে ঘিরে বিক্ষোভ তৃণমূলের। বিজেপির বিধায়ক শিখা চট্টোপাধ্যায় পশ্চিম ধানতলা ৩০১ নম্বর বুথ চত্বরে গেলে দেখতে পান, বুকে ঘাসফুলের চিহ্ন লাগানো তৃণমূলের এক কর্মী বুথে ভোটারদের প্রভাবিত করছেন। তাতে বাধা দিলে তৃণমূল কর্মীরা তাঁকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন বলে অভিযোগ। পালটা তৃণমূলের অভিযোগ, বিধায়ক শিখা চট্টোপাধ্য়ায় গন্ডগোল পাকানোর চেষ্টা করেন। এই ঘটনায় দুই পক্ষের মধ্যে তুমুল উত্তেজনার সৃষ্টি হয়। 

শিখা চট্টোপাধ্য়ায়ের গাড়ি আটকে দেয় পুলিস। তাঁকে আটকের দাবি জানাতে থাকেন তৃণমূল কর্মীরা। তাঁকে আটক করার চেষ্টাও করা হয়।  শিখা চ্যাটার্জি অভিযোগ করছেন,"অন্যান্য বুথের মতো এখানেও পরিদর্শনে আসলে, পুলিসের উচ্চপদমর্যাদার অফিসার তাঁকে বলেন তিনি এখানে থাকতে পারবেন না।" পুলিস তাঁকে সেখান থেকে নিয়ে যেতে চাইলে তিনি গ্রেফতারি পরোয়ানা দেখাতে বলেন। এই নিয়েই দুপক্ষের মধ্যে ব্যাপক বচসা হয়। শিখা চট্টোপাধ্য়ায় তারপর সেখানেই বিক্ষোভে বসে পড়েন। পুলিস ও দলীয় কর্মীদের মধ্যে তুমুল ধস্তাধস্তি শুরু হয়ে যায়।  ধাক্কাধাকিতে কিছুটা অসুস্থও হয়ে পড়েন শিখা চট্টোপাধ্যায়। 

বিজেপি কর্মীরা তখন শিখা চট্টোপাধ্য়ায়কে বিধায়ককে গাড়িতে উঠিয়ে দেন। শেষে গাড়ি নিয়ে এলাকা ছেড়ে বেড়িয়ে যায় শিখা চট্টোপাধ্য়ায়। এখন বিজেপি বিধায়ক শিখা চ্যাটার্জিকে আটক করার ঘটনায় রিটার্নিং অফিসারকে ফোন কমিশন কর্তার। প্রার্থী বাদে আর কেউ বুথে যেতে পারে না, এই মর্মে তাঁকে আটক করা হয়েছে বলে জানান রিটার্নিং অফিসার। রিটার্নিং অফিসার বলেন, শিখা চট্টোপাধ্যায় প্রার্থীর সঙ্গে বুথে ঢোকার চেষ্টা করেন। পুলিস বিধায়ককে আটকায়। প্রার্থী বাদে আর কেউ বুথে যেতে পারে না। এই মর্মে তাঁকে আটকানো হয়। আটক করার চেষ্টা করা হয়। 

এই ঘটনায় অ্যাকশন টেকেন রিপোর্ট চেয়েছে কমিশন। নির্দিষ্ট করে কী হয়েছিল, পুলিস কী করেছিল তার বিস্তারিত রিপোর্ট তলব করেছে কমিশন। শিলিগুড়ি পুর নিগমের ৩৩ নম্বর ওয়ার্ডে ডাবগ্রাম ফুলবাড়ির বিজেপি বিধায়িক শিখা চট্টোপাধ্য়ায়। 

আরও পড়ুন, West Bengal Lok Sabha Election 2024: ভোটদানে উৎসাহিত করতে 'মডেল থিম বুথ'! প্রবেশপথে সকলকে স্বাগত জানাবে 'তিস্তা'...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.