Panchayat Election 2023: মনোনয়ন ঘিরে অগ্নিগর্ভ ভাঙড়, গাড়ির ড্যাশবোর্ডে উদ্ধার বোমা

৩টি গাড়িতে ভাঙচুর চালানোর অভিযোগ। আইএসএফ কর্মীরা ঘিরে রেখেছে সেই গাড়িগুলি। খোদ বিধায়ক নওশাদ সিদ্দিকি ব্লক-২ এর বিডিও অফিসে বসে রয়েছেন।

Updated By: Jun 13, 2023, 02:42 PM IST
Panchayat Election 2023: মনোনয়ন ঘিরে অগ্নিগর্ভ ভাঙড়, গাড়ির ড্যাশবোর্ডে উদ্ধার বোমা

দেবারতি ঘোষ: অগ্নিগর্ভ ভাঙড়। বোমাবাজি ও গুলি চলার অভিযোগ। ভাঙড়ে ঢোকার সমস্ত রাস্তা বন্ধ। মনোনয়নে আইএসএফ-কে বাধা। আইএসএফ-কে বাধা দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। এক আইএসএফ নেতা আহত। রণক্ষেত্র ভাঙড়ে উদ্ধার হল গাড়ির ড্যাশবোর্ডেও বোমা।

৩টি গাড়িতে ভাঙচুর চালানোর অভিযোগ। আইএসএফ কর্মীরা ঘিরে রেখেছে সেই গাড়িগুলি। আইএসএফ কর্মীদের অভিযোগ, এই ৩টি গাড়িতে রাখা ছিল বোমা। একটি গাড়ি হাকিমুল ইসলামের। আইএসএফ কর্মীদের অভিযোগ, আরেকটি গাড়ি আরাবুল ইসলামেরও। এই গাড়িগুলিতে করেই আনা হয়েছিল বোমা। ভাঙচুরের পর গাড়িগুলি ফেলে রেখে চলে যায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা।  

তারপরই অন্তর্তদন্তে উঠে আসে, সাদা রঙের এসইউভি গাড়িটি মহম্মদ হাকিমুল ইসলাম। যার বাবার নাম আরাবুল ইসলাম। অর্থাৎ আরাবুল পুত্রের গাড়ির ড্যাশবোর্ডেই উদ্ধার বোমা। এই বছর ১৮ জানুয়ারি গাড়িটির রেজিস্ট্রেশন হয়। গাড়ির রেজিস্ট্রেশনের ঠিকানায় রয়েছে উত্তর গাজিপুরের আরাবুল ইসলামেরই বাড়ির ঠিকানা। পরিবহন দফতর থেকে গাড়িটির রেজিস্ট্রেশন হয়।

আইএসএফ কর্মীদের সাফ কথা, প্রতিবাদে মুখর হয়েই তারা আজ মনোনয়ন দাখিল করবেন।নিজে দাঁড়িয়ে থেকে মনোনয়ন করাচ্ছেন নওশাদ সিদ্দিকি।  খোদ বিধায়ক নওশাদ সিদ্দিকি ব্লক-২ এর বিডিও অফিসে বসে রয়েছেন। বলা ভালো, বিডিও অফিসের দুদিকে দুই পক্ষ। একদিকে আইএসএফ কর্মীরা। আরেকদিকে তৃণমূল কর্মীরা। মাঝখানে বিডিও অফিস, পুলিস ও RAF। তবে এখনও পর্যন্ত কতজন মনোনয়ন জমা দিতে পেরেছেন, তা স্পষ্ট নয়।

যদিও তাঁর গাড়িতেই বোমা উদ্ধারের ঘটনায় হাকিমুল ইসলামের দাবি, গোটা ঘটনাটাই চক্রান্ত। তিনি নিজে এই গাড়ি ব্যবহার করছিলেন না। ২ ঘণ্টা ধরে ভাঙড়ে তাণ্ডব চালাচ্ছে আইএসএফ। তাঁর গাড়িও ভাঙচুর করা হয়। বাইরে থেকে কেউ তাঁর গাড়ির ভিতর বোমা ঢুকিয়ে দেয়। তাঁকে ফাঁসানোর জন্যই গাড়ির মধ্যে বোমা রাখে আইএসএফ কর্মীরা। 

আরও পড়ুন, Panchayat Election 2023: তৃণমূলকে হারাতে মরিয়া বিরোধী; মনোনয়ন জমা বাম, কংগ্রেস-বিজেপি জোট প্রার্থীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.