Midnapore Minor Girl Rape: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে 'সহবাস', নাবালিকা সন্তান প্রসব করতেই যুবকের পর্দা 'ফাঁস'

নাবালিকা অন্তঃসত্ত্বা হয়ে পড়লে, বিষয়টা লুকিয়ে যায় তার পরিবার

Updated By: Apr 18, 2022, 07:21 PM IST
Midnapore Minor Girl Rape: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে 'সহবাস', নাবালিকা সন্তান প্রসব করতেই যুবকের পর্দা 'ফাঁস'

নিজস্ব প্রতিবেদন: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নাবালিকার সঙ্গে একাধিকবার 'সহবাস'। ওই নাবালিকা 'অন্তঃসত্ত্বা' হয়ে যায়। ভয়ে এবং লজ্জায় গোটা বিষয়টা লুকিয়ে রাখে তার পরিবার। এরপর ওই নাবালিকা সন্তান প্রসব করতে যুবকের 'কুকীর্তি' প্রকাশ্যে চলে আসে। বিষয়টা জানাজানি হতেই গ্রেফতার অভিযুক্ত যুবক।

ঘটনাটি ঘটেছে মেদিনীপুর শহরের কুইকোটা এলাকায়। মেয়েটির বয়স ১৭। সে এলাকারই একটি স্কুলের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী। অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই নাবালিকার সঙ্গে দীর্ঘদিন ধরে সহবাস করত ধৃত যুবক। এরপর অন্তঃসত্ত্বা হয়ে পড়ে নাবালিকা। বিষয়টা পাড়া-প্রতিবেশীর থেকে লুকিয়ে রাখে তার পরিবারের লোকেরা। ১৪ এপ্রিল সন্তান প্রসব করে ওই নাবালিকা। তখনই বিষয়টি এলাকায় জানাজানি হয়ে যায়। এরপরই মেদিনীপুরের কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের হয়। 

সুব্রত মাঝি নামে অভিযুক্ত যুবকের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ দায়ের হয়।  যুবককে গ্রেফতার করে কোতোয়ালি থানার পুলিস। সোমবার অভিযুক্ত যুবককে মেদিনীপুর আদালতে তোলা হয়। বিচারক তাকে তিন দিনের পুলিসি হেফাজতে রাখার নির্দেশ দেন। যদিও এই বিষয়ে মেয়েটির পরিবারের কেউ প্রতিক্রিয়া দেয়নি।

আরও পড়ুন: Digha Mysterious Death: স্ত্রীকে মিথ্য়ে বলে 'প্রেমিকা'কে নিয়ে দিঘার হোটেলে যুবক, 'মর্মান্তিক' পরিণতি

আরও পড়ুন: Debra Minor Girl Rape: ফাঁকা বাড়িতে ঢুকে নাবালিকাকে 'ধর্ষণ', অভিযুক্ত প্রতিবেশী যুবক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.