দাম্পত্য কলহ, স্ত্রীর ওপর প্রতিশোধ নিতে তাঁকে বন্ধুদের হাতে তুলে দিল স্বামী!

দুই ব্যক্তির হাত থেকে পালিয়ে সোনারপুর স্টেশনে রেল পুলিসের কাছে এসে সবকিছু বলেন ওই গৃহবধূ

Updated By: Sep 8, 2019, 10:17 AM IST
দাম্পত্য কলহ, স্ত্রীর ওপর প্রতিশোধ নিতে তাঁকে বন্ধুদের হাতে তুলে দিল স্বামী!

নিজস্ব প্রতিবেদন: স্ত্রীর ওপর প্রতিশোধ নিতে তাঁকে বন্ধুদের হাতে তুলে দিল স্বামী। একটি ঘরে আটকে রেখে স্বামীর বন্ধুরা তাকে একাধিকবার ধর্ষণ করেছে বলে অভিযোগ করলেন বাগদার এক গৃহবধূ। শুধু তাই নয়, ঘটনার কথা কাউকে বলে দিয়ে তাঁকে প্রাণে মেরে ফেলারও হুমকি দেওয়া হয় বলে অভিযোগ করলেন ওই গৃহবধূ।

শনিবার সোনারপুর থানায় স্বামী উজ্জ্বল দে ও তার দুই বন্ধুর বিরুদ্ধে ওই করলেন ওই গৃহবধূ। ঘটনার তদন্ত শুরু করেছে সোনারপুর থানা।

আরও পড়ুন-চন্দ্রযান ২-এর জন্য ইসরোকে শুভেচ্ছা পাকিস্তানের প্রথম মহিলা মহাকাশচারীর

পুলিস ও স্থানীয় সূত্রে খবর, গত অক্টোবর মাসে মধ্যমগ্রামের বাসিন্দা উজ্জ্বল দের সঙ্গে বিয়ে হয় বাগদার ওই মহিলার। বিয়ের পর থেকেই স্বামী তাঁর ওপরে শারীরিক ও মানসিক অত্যাচার করতো বলে অভিযোগ। এনিয়ে অশান্তি চরমে ওঠে। বিষয়টি গড়ায় আদালত পর্যন্ত।

গত বুধবার মামলা সংক্রান্ত কাজে কলকাতা হাইকোর্টে ডাকেন উজ্জ্বল। সেখানে ওই গৃহবধূর সঙ্গে তার দুই বন্ধুর পরিচয় করিয়ে দেন স্বামী উজ্জ্বল দে। অভিযোগ, আদালতের কাজ মিটলে তার দুই বন্ধু সঙ্গে স্ত্রীকে পাঠিয়ে দেন উজ্জ্বল। এরপরই সোনারপুরে একটি বাড়িতে এনে তাকে দুদিন ধরে ধর্ষণ করা হয় বলে অভিযাগ।

আরও পড়ুন-ইসরোর চন্দ্রাভিযানে আমরা উজ্জীবিত, মহাকাশ গবেষণায় একসঙ্গে কাজ করতে চাই: নাসা

ওই দুই ব্যক্তির হাত থেকে পালিয়ে সোনারপুর স্টেশনে রেল পুলিসের কাছে এসে সবকিছু বলেন ওই গৃহবধূ। সেখান থেকে তাঁকে সোনারপুর থানায় পাঠানো হয়। সেখানেই স্বামী ও তার দুই বন্ধুর বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন তিনি। গোটা ঘটনার তদন্ত করছে সোনারপুর থানার পুলিস।

Tags: