প্রেমিকের সঙ্গে স্ত্রীর অন্তরঙ্গ ছবি দেখে ফেলেছিল স্বামী, আর তারপরই মর্মান্তিক পরিণতি!

প্রেমিক সায়নের সঙ্গে মিলে স্ত্রী মিলি বিশ্বাস দেবু বিশ্বাসকে খুন করেছে।

Updated By: Jan 19, 2020, 05:42 PM IST
প্রেমিকের সঙ্গে স্ত্রীর অন্তরঙ্গ ছবি দেখে ফেলেছিল স্বামী, আর তারপরই মর্মান্তিক পরিণতি!

নিজস্ব প্রতিবেদন : স্ত্রীর পরকীয়া সম্পর্কে প্রতিবাদ করেছিল স্বামী। আর তারপরই প্রেমিকের সঙ্গে মিলিতভাবে স্বামীকে 'খুন' করার অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হাওড়ার মালিপাঁচঘরার ঘুসুড়ি এলাকায়।

জানা গিয়েছে মৃতের নাম দেবু বিশ্বাস। অভিযোগ, সায়ন সাহা বলে স্থানীয় এক যুবকের সঙ্গে  স্ত্রী মিলি বিশ্বাস বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিল। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি লেগেছিল। দিন কয়েক আগে প্রেমিক সায়নের সঙ্গে স্ত্রী মিলির অন্তরঙ্গ মুহূর্তের ছবি সামনে আসে। আর তারপরই চরমে ওঠে বিবাদ।

পরিবারের অভিযোগ, দেবু বিশ্বাসের উপর মানসিক নির্যাতন চালাতেন স্ত্রী মিলি। এরপরই শনিবার বাড়িতে উদ্ধার হয় দেবু বিশ্বাসের ঝুলন্ত দেহ। এই ঘটনায় স্ত্রী মিলি বিশ্বাসের বিরুদ্ধে 'খুন'-এর অভিযোগ এনেছে মৃতের পরিবার। তাঁদের দাবি, এটা কোনও আত্মহত্যার ঘটনা নয়। প্রেমিক সায়নের সঙ্গে মিলে স্ত্রী মিলি বিশ্বাস দেবু বিশ্বাসকে খুন করেছে।

আরও পড়ুন, বিছানায় ঘুমিয়ে স্বামী, এদিকে সেই ঘরেই উদ্ধার যৌনকর্মী স্ত্রীর ঝুলন্ত দেহ!

এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। অভিযোগের ভিত্তিতে স্ত্রী মিলি বিশ্বাস, প্রেমিক সায়ন সাহা ও শাশুড়ি অনিতা সামন্তকে গ্রেফতার করেছে পুলিস। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুলিসের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগও এনেছেন মৃতের পরিজনেরা।

.