বিবাহ বহির্ভূত সম্পর্কের প্রতিবাদ, স্ত্রীকে পিটিয়ে খুন করে ঝুলিয়ে দিল স্বামী

ঘটনাটি ঘিরে চাঞ্চল্য নরেন্দ্রপুরের খেয়াদহ গ্রাম পঞ্চায়েতের হরপুর গ্রামে।

Updated By: Aug 22, 2019, 12:51 PM IST
বিবাহ বহির্ভূত সম্পর্কের প্রতিবাদ, স্ত্রীকে পিটিয়ে খুন করে ঝুলিয়ে দিল স্বামী

নিজস্ব প্রতিবেদন:  স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের প্রতিবার করার জের। এক গৃহবধূকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল স্বামী সহ শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে। খুনের পর দেহ গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে দেওয়া  হয় বলে অভিযোগ। ঘটনাটি ঘিরে চাঞ্চল্য নরেন্দ্রপুরের খেয়াদহ গ্রাম পঞ্চায়েতের হরপুর গ্রামে। মৃতার নাম জবা সোনা। তাঁর স্বামী বিপ্লব সোনাকে গ্রেফতার করেছে পুলিস।

 

জানা গিয়েছে, বছর চারেক আগে বিপ্লবকে ভালোবেসে বাড়ি থেকে পালিয়ে গিয়ে বিয়ে করেছিল জবা। বিয়ের পর তারা বাড়িতে ফিরে আসে। জবার পরিবারের তরফ থেকে বিপ্লবকে নগদ ৩০ হাজার টাকা ও বেশ কিছু সোনার গয়না দেওয়া হয়। অভিযোগ, কিছুদিন ঠিকঠাক থাকার পর বিপ্লব ও তার পরিবারের লোকেরা আরও টাকা পয়সা বাপেরবাড়ি থেকে আনার জন্য জবার উপর চাপ দিতে থাকে। তা না আনায় শারীরিক ও মানসিক নির্যাতন করা হত বলে অভিযোগ।

ঠিকঠাক মতো খেতে দেওয়া হত না জবাকে। এমনকি অসুস্থ হলে চিকিত্সাও করানো হত না। এরই মধ্যে গ্রামের অন্য এক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে বিপ্লব। জবা তা জানতে পেরে যায়। তার প্রতিবাদ করায়, আরও বাড়ে অত্যাচার। গত কয়েকদিন ধরে এই একই ইস্যুতে জবা ও তার স্বামীর মধ্যে ঝামেলা চলছিল বলে জানান প্রতিবেশীরাও।

ভণ্ডামি করে চেয়ার বাঁচাতে পারবেন না, দিঘায় মমতার চা বানানোকে কটাক্ষ মুকুলের

 

অভিযোগ, বুধবার জবাকে বেধড়ক মারধর করা হয়। এরফলে মৃত্যু হয় তার। এরপর তার গলায় ফাঁস লাগিয়ে ঝুলিয়ে দেওয়া হয়। খবর পেয়েই মেয়ের শ্বশুরবাড়িতে ছুটে যান মা কবিতা মণ্ডল। এরপর খবর দেওয়া হয় থানায়। নরেন্দ্রপুর থানার পুলিস গিয়ে দেহ উদ্ধার করে।

 

 

.