মেমারির পর আউশগ্রাম, ফের তরুণীকে খুনের অভিযোগ স্বামী ও শ্বশুরবাড়ির লোকদের বিরুদ্ধে

মেমারির পর আউশগ্রাম। ফের তরুণীকে খুনের অভিযোগ স্বামী ও শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে। খবর ছড়িয়ে পড়তেই তুমুল উত্তেজনা গ্রামে। তরুণীর  শ্বশুরকে ধরে রীতিমতো গণধোলাই দেয় স্থানীয় কিছু বাসিন্দা। মৃতার শ্বশুর-শাশুড়িকে আটক করেছে পুলিস। খোঁজ মেলেনি স্বামীর। দু চোখে অনেক স্বপ্ন নিয়ে বাড়ি ছেড়ে শ্বশুর ঘরে এসেছিলেন তোয়েবা। তবে সে সুখ আর সইল কই। বছর খানেক আগে কৃষ্ণপুরের তোয়েবার সঙ্গে বিয়ে হয় আউশগ্রামের কয়রাপুরের ফিরোজ শেখের। রবিবার সকালে উদ্ধার হয় তোয়েবার ঝুলন্ত দেহ। রবিবার খবর ছড়িয়ে পড়তেই ছুটে আসেন গ্রামবাসীরা। তোয়েবার শ্বশুরকে আটকে মারধর করা হয়। পুলিস গিয়ে পরিস্থিতি সামাল দেয়।

Updated By: May 28, 2017, 07:54 PM IST
মেমারির পর আউশগ্রাম, ফের তরুণীকে খুনের অভিযোগ স্বামী ও শ্বশুরবাড়ির লোকদের বিরুদ্ধে

ওয়েব ডেস্ক: মেমারির পর আউশগ্রাম। ফের তরুণীকে খুনের অভিযোগ স্বামী ও শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে। খবর ছড়িয়ে পড়তেই তুমুল উত্তেজনা গ্রামে। তরুণীর  শ্বশুরকে ধরে রীতিমতো গণধোলাই দেয় স্থানীয় কিছু বাসিন্দা। মৃতার শ্বশুর-শাশুড়িকে আটক করেছে পুলিস। খোঁজ মেলেনি স্বামীর। দু চোখে অনেক স্বপ্ন নিয়ে বাড়ি ছেড়ে শ্বশুর ঘরে এসেছিলেন তোয়েবা। তবে সে সুখ আর সইল কই। বছর খানেক আগে কৃষ্ণপুরের তোয়েবার সঙ্গে বিয়ে হয় আউশগ্রামের কয়রাপুরের ফিরোজ শেখের। রবিবার সকালে উদ্ধার হয় তোয়েবার ঝুলন্ত দেহ। রবিবার খবর ছড়িয়ে পড়তেই ছুটে আসেন গ্রামবাসীরা। তোয়েবার শ্বশুরকে আটকে মারধর করা হয়। পুলিস গিয়ে পরিস্থিতি সামাল দেয়।

আরও পড়ুন কেতুগ্রামের তৃণমূল নেতা খুনে মুম্বই থেকে গ্রেফতার তৃণমূল নেতা!

অভিযোগ বিয়ের পর টাকা চেয়ে তোয়েবার উপর চাপ দিত তাঁর শ্বশুরবাড়ির লোকজন। স্বামী ফিরোজের এটি দ্বিতীয় বিয়ে। আগের স্ত্রী আগুনে পুড়ে মারা যায়।গ্রামবাসীদের অভিযোগ, ফিরোজের প্রথম স্ত্রীকেও পুড়িয়ে মারে শ্বশুরবাড়ির লোকেরা। তোয়েবার শ্বশুর অবশ্য কোনও অভিযোগই মানছে না। সংসার জীবন যে তেমন সুখের হয়নি সেটা মাকে জানিয়েছিলেন তোয়েবা। আসফুন্নেসা বিবির এখন আক্ষেপ, কেন মেয়েকে মানিয়ে নিতে বললেন তখন। যদি প্রতিবাদ করতেন..

আরও পড়ুন  উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে ফের বিষধর সাপের আনাগোনা

.