Bhupatinagar Blast: মৃত তৃণমূল নেতার স্ত্রীর বয়ানে 'ফারাক'? ভূপতিনগর বিস্ফোরণকাণ্ডে নয়া মোড়

বোমা নাকি বাজি, কী থেকে বিস্ফোরণ? ভূপতিনগরে বিস্ফোরণস্থলে ফরেন্সিক বিশেষজ্ঞরা।  যে জায়গা থেকে মৃতদেহগুলি পড়েছিল, সেই জায়গাটিও ঘুরে দেখবেন তাঁরা।

Updated By: Dec 4, 2022, 04:36 PM IST
Bhupatinagar Blast: মৃত তৃণমূল নেতার স্ত্রীর বয়ানে 'ফারাক'? ভূপতিনগর বিস্ফোরণকাণ্ডে নয়া মোড়

বিক্রম দাস: মৃত তৃণমূল নেতার স্ত্রীর বয়ানে 'ফারাক'? 'বিস্ফোরণের সময়ে বাড়িতেই ছিলাম', জি ২৪ ঘণ্টাকে জানালেন লতারানি মান্না। পুলিসের কাছে দেওয়া বয়ানের উল্টো দাবি! ভূপতিনগর বিস্ফোরণকাণ্ডে নয়া মোড়।

বোমা নাকি বাজি, কী থেকে বিস্ফোরণ? বিস্ফোরণস্থল দেড় কিমি দূরে কেন পাওয়া গেল দেহ? বিস্ফোরণের অভিঘাত নাকি প্রমাণ লোপাটের চেষ্টা? প্রশ্ন একাধিক। আজ, রবিবার ভূপতিনগরে বিস্ফোরণস্থলে যাচ্ছেন ফরেন্সিক বিশেষজ্ঞরা। স্রেফ নমুনা সংগ্রহ নয়, যে জায়গা থেকে মৃতদেহগুলি পড়েছিল, সেই জায়গাটিও ঘুরে দেখবেন তাঁরা। সঙ্গে দেহগুলির ময়নাতদন্তও হবে।

এদিকে ভূপতিনগর বিস্ফোরণকাণ্ডে মৃত তৃণমূলের বুথ সভাপতি রাজকুমার মান্নার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন তাঁর স্ত্রীই! পুলিসকে তিনি জানিয়েছেন, স্বামী নাকি বাড়িতেই আতসবাজি তৈরি করতেন! বহুবার বারণ করা সত্ত্বে শুনতেন না তিনি। বিস্ফোরণের সময়ে কোথায় ছিলেন? মৃত তৃণমূল নেতার স্ত্রীর বয়ান, স্বামী যখন আতসবাজি তৈরি করতেন, তখন বাড়ি থাকতেন না তিনি। শুক্রবার রাতেও টিভি দেখছিলেন প্রতিবেশীর বাড়িতে। আচমকাই বিকট শব্দ পান! বাইরে বেরিয়ে দেখেন, তাঁর বাড়িতেই বিস্ফোরণ ঘটেছে!  এদিন জি ২৪ ঘণ্টাকে নিহত তৃণমূল নেতার স্ত্রী লতারানি মান্না জানালেন, 'আমি ঘুমিয়ে পড়েছিলাম। ওঠে দেখি, ধোঁয়া উঠছে! আমি আর উঠতে পারিনি'। শুধু তাই নয়, বিস্ফোরণের জেরে হাতে ও মুখে আঘাত লেগেছে বলেও দাবি করলেন তিনি।

আরও পড়ুন: Marishda Pradhan Resigns: কাঁথির মঞ্চ থেকে ইস্তফার নির্দেশ অভিষেকের, পদ ছাড়লেন প্রধান-উপপ্রধান-অঞ্চল সভাপতি

শনিবার পূর্ব মেদিনীপুরের কাঁথি জনসভা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই সভার আগে, ভূপতিনগর থানা এলাকায় বিস্ফোরণ ঘটল। অভিযোগ, অর্জুননগরের নাড়ুয়াভিলা গ্রামে তৃণমূলের বুথ সভাপতি রাজকুমার মান্নার বাড়িতে বোমা বাঁধার কাজ চলছিল। তখনই বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে প্রাণ হারিয়েছেন রাজকুমা ও তাঁর ভাই-সহ ৩ জন। কীভাবে বিস্ফোরণ? এনআইএ তদন্তের দাবিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও জাতীয় তদন্তকারী সংস্থার ডিরেক্টরকেও চিঠি দিয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)