Hiraan Chatterjee: হিরণ বাড়াবাড়ি করলে অভিষেকের সঙ্গে ওঁর সব কথোপকথন ফাঁস করে দেব, বিস্ফোরক তৃণমূল নেতা

তৃণমূল নেতা অজিত মাইতির সঙ্গে তাঁর ছবি ভাইরাল হওয়া নিয়ে হিরণ জি ২৪ ঘণ্টাকে বলেন,ওই ছবি সংবাদমাধ্যম তোলেনি। ধরে নিন কোনও গোপন মিটিং করতে গিয়েছেন। তাহলে কি আপনি কাউকে বলবেন আপনি ছবিটা তুলে রাখুন?

Updated By: Jan 30, 2023, 02:51 PM IST
Hiraan Chatterjee: হিরণ বাড়াবাড়ি করলে অভিষেকের সঙ্গে ওঁর সব কথোপকথন ফাঁস করে দেব, বিস্ফোরক তৃণমূল নেতা

চম্পক দত্ত: তৃণমূলে যোগ দেওয়ার জল্পনা, তৃণমূল নেতা অজিত মাইতির সঙ্গে তাঁর ছবি ভাইরাল হওয়ার পর এবার ফের বিতর্কে খড়গপুরের বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়। ইতিমধ্যেই তাঁর সঙ্গে অজিত মাইতির ছবি ফেক বলে দাবি করেছেন বিজেপি বিধায়ক। সোমবার দাসপুরে এক কর্মসূচিতে যোগ দিতে হিরণ দাবি করলেন তাঁর ছবি রিলিজ করতে দেওয়া হবে না বলেও হুমকি দেওয়া হয়।

আরও পড়ুন-ছবি বিকৃত করা হয়েছে, তৃণমূলে যোগ দেওয়ার জল্পনা নিয়ে মুখ খুললেন হিরণ

দাসপুরের কর্মসূচি শেষ সাংবাদিকদের সঙ্গে কথা প্রসঙ্গে হিরণ বলেন, ভোটে জেতার পর তাঁকে জানিয়ে দেওয়া হয় হিরণ কোনও ছবি করলে সেই ছবি রিলিজ করতে দেওয়া হবে না। প্রোডিউসারদের শিরদাঁড়া কি আদৌ সোজা রয়েছে?

এখানেই থেমে থাকেননি হিরণ। তৃণমূলকে নিশানা করে তিনি বলেন, ওরা আমার ফটো নিয়ে রাজনীতি করছে। এরপর ভিডিও নিয়ে আসবে। আরও অনেক কিছুই নিয়ে আসবে। উল্লেখ্য, তৃণমূল নেতা অজিত মাইতির সঙ্গে তাঁর ছবি ভাইরাল হওয়া নিয়ে হিরণ জি ২৪ ঘণ্টাকে বলেন,ওই ছবি সংবাদমাধ্যম তোলেনি। ধরে নিন কোনও গোপন মিটিং করতে গিয়েছেন। তাহলে কি আপনি কাউকে বলবেন আপনি ছবিটা তুলে রাখুন? এটা ডিজিটাল যুব, আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্সর যুগ। যে কোনও জিনিস যে কোনও ভাবেই করা যায়। কাল হয়তো দেখবেন আমরা হতে অন্য কোনও দলরে পতাকা রয়েছে। কিন্তু যতবারই দল ছাড়ার জল্পনা উঠেছে, যতবারই বলা হয়েছে আমি খড়গপুরের চেয়ারম্যান হয় গিয়েছি, আমার দলেরও লোক আমার বিরুদ্ধে সরবও হয়েছেন ততবারই আমি ট্যুইট করে তা খন্ডন করছি।

তাহলে কী ভাবে ওই ছবি প্রকাশ পেল? এনিয়ে কিছু বলতে পারব না। ওই ছবিটি কবেকার? ২০২১ সালে বিধানসভা নির্বাচন হয়েছে। ওই বছর জানুয়ারি পর্যন্ত সবার সঙ্গে আমার সম্পর্ক ছিল। অভিষেক বন্দ্যোপাধ্যায় ও আমি ২০১৪ সাল থেকে গোটা রাজ্য ঘুরেছি। একই গাড়িতে গিয়েছে, একই হোটেলে থেকেছি। তখন তো অজিত মাইতি কে তা আমি জানতাম না। বিধায়ক হওয়ার পর অজিত মাইতির নাম শুনলাম। তাই ওইসব ছবির কোনও অর্থ হয় না। দল ছাড়াও প্রশ্ন নেই।

এদিকে, হিরণের ওই মন্তব্য নিয়ে পাল্টা সরব হলেন পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূলের কোঅর্ডিনেটার অজিত মাইতি। তৃণমূল নেতা বলেন, হিরণকে কাজ দেওয়া হচ্ছে না এটা সত্য নয়। ও কাজ করার যোগ্যতা হারিয়েছে। কারও যোগ্যতা যদি না থাকে তাহলে তাকে কি প্রোডিউসার নিয়ে নেবে? উনি এমন কোনও নায়ক হয়ে যায়নি যে মানুষ ওকে নিয়ে মাতামাতি করবে। হিরণ ভদ্রতার সীমা পার করেছে।  ছবি দিয়েছি। এখন উনি যদি বাড়াবাড়ি করেন তাহলে অভিষেকের অফিসে উনি যা যা বলেছেন সব কথোপকথন প্রকাশ্যে নিয়ে আসব। এক ঘণ্টা কুড়ি মিনিট কথা হয়েছে। তার পরেও যদি এও বলে সাজিয়ে গুছিয়ে তৈরি করা হয়েছে তাহলে উনি আদালতে তা চ্যালেঞ্জ করবেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.