Mamata In Alipurduar: রক্ত দিতে তৈরি, বাংলা ভাগ হতে দেব না, আলিপুরদুয়ারে হুঙ্কার মমতার

আমি অনেক বন্দুক দেখে এসেছি। এসব বন্দুক আমাকে দেখিও না। এসব বন্দুক ভোঁতা করতে আমি জানি। বিজেপি প্রশ্রয়ে এসব হচ্ছে।

Updated By: Jun 7, 2022, 02:00 PM IST
Mamata In Alipurduar: রক্ত দিতে তৈরি, বাংলা ভাগ হতে দেব না, আলিপুরদুয়ারে হুঙ্কার মমতার

নিজস্ব প্রতিবেদন: বিজেপির কিছু নেতা মাঝে মধ্যেই উত্তরবঙ্গে পৃথক রাজ্য গড়ার কথা বলেন। এনিয়ে প্রবল বিতর্ক হয়েছে। মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গ সফরের আগে কেএলও নেতা জীবন সিংহ এক ভিডিয়ো বার্তায় বলেছেন, কামতাপুরে পা দেবেন না। মঙ্গলবার আলিপুরদুয়ারের সভা থেকে এসব নিয়েই সরব হলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আলিপুরদুয়ারের সভায় মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, আলিপুরদুয়ার, কোচবিহারের মানুষকে বলব আমরা সবাই এক। কোনওভাবেই বাংলা ভাগ হতে দেব না। আমি রক্ত দেওয়ার জন্য তৈরি। রবীন্দ্রনাথ, নজরুল,পঞ্চানন বর্মাকে ভাগ করতে পারবেন? কিছু নেতার কাজকর্ম নেই আমাকে ভয় দেখাচ্ছে। বলছে উত্তরবঙ্গকে ভাগ না করলে আমাকে মেরে দেবে। আমি বলি তোমার ক্ষমতা থাকলে আমার বুকে বন্দুক ঠেকাও। এতবড় ক্ষমতা তোমাদের?

এখানেই থেমে থাকেননি মমতা বন্দ্যোপাধ্য়ায়। তিনি বলেন, আমি অনেক বন্দুক দেখে এসেছি। এসব বন্দুক আমাকে দেখিও না। এসব বন্দুক ভোঁতা করতে আমি জানি। বিজেপি প্রশ্রয়ে এসব হচ্ছে। এটা মনে রাখবেন। যখনই ভোট আসে তখনই বিজেপি ভাগ করার কথা বলে। কিছু টাকা দেয়। ভোট এলেই উজালা, আর ভোটের পর আঁধার। এক কথা, আর এক কাজ। তাই ঐক্যবদ্ধ থাকুন। আপনাদের জন্য অনেক কিছুই করে দেব। তৃণমূল কংগ্রেস না থাকলে, কন্য়াশ্রী, রূপশ্রী হবে না, স্বাস্থীসাথী হবে না। ভুল বুঝবেন না। আমাদের যদি কোনও ভুল হয়ে থাকে তাহলে আমাকে বলবেন। বিজেপি, সিপিএমের কথায় বুলবেন না। ওরা কখনও কিছু করবে না। মনে রাখবেন বিজেপি মিথ্য়ে বলে, ফেক ভিডিয়ো ছড়ায়।

আরও পড়ুন-আক্রোশে স্ত্রীর কব্জি কাটার ঘটনায় গ্রেফতার দুই, ফেরার মূল অভিযুক্ত 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.