Ketugram: আক্রোশে স্ত্রীর কব্জি কাটার ঘটনায় গ্রেফতার দুই, ফেরার মূল অভিযুক্ত

মঙ্গলবার  কেতুগ্রামের ঘটনায় গ্রেফতার করা হল দুই জনকে। গোপন সূত্রে খবর পায় কেতুগ্রাম গ্রাম থানার পুলিস। চাকটা বাসস্ট্যাণ্ড থেকে অভিযুক্তদের গ্রেফতার করে।

Updated By: Jun 7, 2022, 01:35 PM IST
Ketugram: আক্রোশে স্ত্রীর কব্জি কাটার ঘটনায় গ্রেফতার দুই, ফেরার মূল অভিযুক্ত
নিজস্ব চিত্র।

সন্দীপ ঘোষ চৌধুরী: স্ত্রী চাকরির জন্য দূরে চলে যাবে, সেটা না-পসন্দ। তাই স্ত্রী সরকারি নার্সের (Nurse) চাকরি পাওয়ায় 'নিরাপত্তাহীনতা' থেকে ঘুমন্ত অবস্থায় ডান হাত কেটে নেয় স্বামী। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে কেতুগ্রাম (Ketugram) থানার অন্তর্গত কোজলসা গ্রামে। ঘটনার পর থেকেই অভিযুক্ত স্বামী পলাতক। মঙ্গলবার  কেতুগ্রামের ঘটনায় গ্রেফতার করা হল দুই জনকে।

এদিন ভোরে বাসে চেপে পালানোর ছক কষেছিল অভিযুক্ত শের মহম্মদের বাবা-মা। গোপন সূত্রে খবর পায় কেতুগ্রাম গ্রাম থানার পুলিস। চাকটা বাসস্ট্যাণ্ড থেকে অভিযুক্তদের গ্রেফতার করে। মূল অভিযুক্ত  শের মহম্মদের হদিশ পেতে ধৃত সিরাজ শেখ ও মেহেরনিকা বিবিকে পুলিস জিজ্ঞাসাবাদ করছে।

গুরুতর জখম রেনু খাতুন দুর্গাপুরে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। জানা গিয়েছে, অভিযুক্ত স্বামী সরিফুল শেখ কেতুগ্রামের বাসিন্দা। পেশায় মুদি দোকানদার। ২০১৭-র নভেম্বর মাসে সরিফুল শেখের সঙ্গে প্রেম করে বিয়ে হয় কেতুগ্রামের চিনিসপুরের বাসিন্দা রেণু খাতুনের। বিয়ের পর বেসরকারি নার্সিংহোমে কাজ করতেন রেণু। পরে আরজিকর থেকে নার্সিংয়ের ট্রেনিং নেন তিনি। তারপরই সরকারি হাসপাতালে নার্সিংয়ের চাকরি পান রেণু।

কিন্তু স্ত্রী রেণু সরকারি হাসপাতালে চাকরি পেতেই, খুশি হওয়ার বদলে স্বামী সরিফুল 'নিরাপত্তাহীনতা'য় ভুগতে শুরু করেন বলে অভিযোগ। সরকারি চাকরি পেয়ে স্বামীকে ছেড়ে চলে যেতে পারেন রেণু! এমনটা ভাবতে শুরু করেন সরিফুল। তার বন্ধুরা তার মাথায় ওই কথা গেঁথে দেয়। অন্যদিকে, চাকরি করার ব্যাপারে জেদ বেড়ে যায় সরিফুলের।

রেণুর পরিবারের দাবি, শনিবার রাত্রিতে বন্ধুদের সঙ্গে নিয়ে বাড়িতে ফিস্ট করেছিল সরিফুল। রাতে ঘুমন্ত অবস্থায় রেণুর মুখে বালিশ চাপা দিয়ে হাতুড়ি দিয়ে হাত থেঁতলে টিন কাটার কাঁচি করে ডান হাতের কব্জি কেটে নেওয়া হয়।

আরও পড়ুন, Jalpaiguri: বাইকের সঙ্গে বিনামূল্যে টিভি! লোভের হাতছানিতে টাকা খুইয়ে সর্বস্বান্ত যুবক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.