Khagen Murmu: মালদহের বিজেপি সাংসদ কি এবার তৃণমূলে? নিজেই জানালেন তাঁর সিদ্ধান্তের কথা

খগেন মুর্মু বলেন, তৃণমূল সম্পর্কে আর কী বলব! তৃণমূলের পক্ষ থেকে আমাকে অনেক অফার দেওয়া হয়েছিল

Updated By: Jun 5, 2022, 09:42 PM IST
Khagen Murmu: মালদহের বিজেপি সাংসদ কি এবার তৃণমূলে? নিজেই জানালেন তাঁর সিদ্ধান্তের কথা

রনজয় সিংহ: তৃণমূলে যোগ দেওয়ার জল্পনা উড়িয়ে দিলেন মালদহ উত্তরের বিজেপি বিধায়ক খগেন মুর্মু। তিনি তৃণণূলে যোগ দিতে পারেন এমন একটি খবর ঘোরাফেরা করছিল রাজ্য রাজনীতিতে। তাতে জল ঢেলে দিলেন বিজেপি সাংসদ।

সম্প্রতি খগেন মুর্মু বলেন, তিনি যখন সিপিএম ছাড়ার কথা ভাবছিলেন তখনই তাঁর কাছে তৃণমূলে যোগ দেওয়ার অফার আসে। এর বিনিময়ে তাঁকে ১০টি সরকারি চাকরি, মোটা অঙ্কের টাকা ও ক্যাবিনেট মন্ত্রীর পদ দেওয়ার কথা বলা হয়েছিল।

এদিকে, বিধানসভা নির্বচানের পরপরই বিজেপিতে ভাঙন শুরু হয়েছে রাজ্যে। রাজীব বন্দ্যোপাধ্যায়-সহ বেশ কয়েকজন বিজেপি নেতা তৃণমূলে ফিরে আসেন। পাশাপাশি সম্প্রতি তৃণমূলে যোগ গিয়েছেন বাবুল সুপ্রিয় ও অর্জুন সিং। এরকম এক পরিস্থিতিতে মালদহের প্রভাবশালী নেতা খগেন মুর্মুর তৃণমূলে যোগ দেওয়ার একটা জল্পনা তৈরি হয়ে যায়।

এনিয়ে আজ খগেন মুর্মু বলেন, তৃণমূল সম্পর্কে আর কী বলব! তৃণমূলের পক্ষ থেকে আমাকে অনেক অফার দেওয়া হয়েছিল। সোশ্যাল মিডিয়া বা অন্যান্য জায়গায় যেসব প্রচার হচ্ছে তা ২০১১ সাল থেকেই তা চলছে। আমি ২০১১ সালেও বলেছিলাম। ২০১৬ সালের পরেও ওরা আমার পেছনে পড়েছিল। তখনও বলেছিলাম তৃণমূলে যাওয়ার কোনও প্রশ্ন নেই। কী অফার দেওয়া হয়নি আমাকে? সেই অফার আমার কাছে নিয়ে গিয়েছিলেন তৃণমূলের এক বড় নেতা। তখনই আমি বলে দিয়েছিলাম, তৃণমূলে যাব না। এখনও সেটাই বলছি। 

আরও পড়ুন-Javed Khan on Sushanta Ghosh: মনগড়া অভিযোগ সুশান্তর; ফেঁসে গিয়ে এসব বলছেন, পাল্টা দিলেন মন্ত্রী জাভেদ খান

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.