বিজেপি থেকে তৃণমূল, তৃণমূল থেকে বিজেপি: ২৪ ঘণ্টার মধ্যেই আশ্চর্য ভোলবদল পঞ্চায়েতে

এই পঞ্চায়েতের মোট আসন ১৯টি। এর মধ্যে ৯ জন তৃণমূল, ৬ জন বিজেপি।

Updated By: Jun 10, 2021, 10:28 PM IST
   বিজেপি থেকে তৃণমূল, তৃণমূল থেকে বিজেপি: ২৪ ঘণ্টার মধ্যেই আশ্চর্য ভোলবদল পঞ্চায়েতে

নিজস্ব প্রতিবেদন: ২৪ ঘণ্টার মধ্যে মত বদলে অনাস্থা প্রত্যাহার তৃণমূল সমর্থিত উপপ্রধানের। পঞ্চায়েত বিজেপির দখলেই ফিরল। এমন ঘটনা ঘটেছে নদিয়ার নবদ্বীপ ব্লকের মাজদিয়া পানশিলা পঞ্চায়েতে। 

গতকাল বুধবার বিজেপি'র (bjp) দখলে থাকা পঞ্চায়েত তৃণমূলের দখলে চলে গিয়েছিল। বিজেপি'র উপপ্রধান মদনমোহন দফাদার বুধবার তৃণমূলে যোগদান করেন এবং পঞ্চায়েতে অনাস্থা প্রস্তাব নিয়ে আসেন। 

আরও পড়ুন: পুকুর থেকে উদ্ধার হওয়া পাথরের দেবীমূর্তি নিয়ে বিড়ম্বিত পরিবার

প্রসঙ্গত, এই পঞ্চায়েতের মোট আসন ১৯টি। এর মধ্যে ৯ জন তৃণমূল, ৬ জন বিজেপি, ২ জন সিপিএম এবং অন্যান্য ২ জন।  সিপিএম ও অন্যান্যদের সঙ্গে মিলে পঞ্চায়েতে ক্ষমতায় ছিল বিজেপি। 

বুধবার এই পঞ্চায়েত তৃণমূলে (tmc) গিয়েও আবার বিজেপিতে ফিরল। কারণ, মদনমোহন দফাদার আবার বিজেপিতেই ফেরেন। একজন বিজেপি থেকে তৃণমূলে যাওয়ায়, গতকাল নবদ্বীপ বিডিওর কাছে প্রধানের বিরুদ্ধে অনাস্থা জমা দেওয়া হয়েছিল। তবে  মদনমোহন ফের দলবদল করায় তৃণমূলের পঞ্চায়েত সদস্যদের পক্ষ থেকে আজ বৃহস্পতিবার আবার অনাস্থার চিঠি ফিরিয়ে নেওয়া হয়।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

আরও পড়ুন: এক মাস ধরে বিকল হাসপাতালের মর্গের রেফ্রিজারেটর, গন্ধে নাজেহাল রোগীরা