Hasnabad Rape: মাথায় বন্দুক, সন্তানের গলায় ভোজালি! হাসনাবাদে নিজের ঘরেই গণধর্ষিত 'মা'

রাতে আড়াই বছরের সন্তানকে বাড়িকে একাই ছিলেন তিনি। দরজা ভেঙে ঘরে ঢুকে ২ দুষ্কৃতীর। অভিযুক্তদের ধরে বেধড়ক মারধর করলেন স্থানীয় বাসিন্দারা। 

Updated By: Sep 16, 2022, 08:29 PM IST
Hasnabad Rape: মাথায় বন্দুক, সন্তানের গলায় ভোজালি! হাসনাবাদে নিজের ঘরেই গণধর্ষিত 'মা'

বিমল বসু: বাড়িতে চুরি করার মতো কিছু নেই কেন? মাথায় বন্দুক ঠেকিয়ে মহিলাকে ধর্ষণ করল ২ দুষ্কৃতী! তাও আবার সন্তানের সামনেই! গলায় ভোজালি ধরে ভয় দেখানো হল আড়াই বছরের ওই শিশুটিকে। অভিযুক্তদের ধরে বেধড়ক মারধর করলেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়াল উত্তর ২৪ পরগনার হাসনাবাদে।

স্থানীয় সূত্রে খবর, স্বামী তখন মাছের ভেড়ি পাহারা দিচ্ছিলেন। রাতে আড়াই বছরের শিশুসন্তানকে বাড়িতে একাই ছিলেন ওই মহিলা। দরজা ভেঙে ঘরে ভিতরে ঢুকে পড়ে ২ দুষ্কৃতী! নেহাতই হতদরিদ্র পরিবার। আর্থিক অবস্থা এমনই যে, ঘরে চুরি করার মতোও কিছু ছিল না। রাগের মাথায় মহিলার মাথায় বন্দুক ও সন্তানে গলায় ভোজালি ধরে দুষ্কৃতীরা। এরপর ভয়ে যখন ওই মহিলা চুপ করে যান, তখন তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। শুধু তাই নয়, কাউকে বললে স্বামী ও সন্তানকে মেরে ফেলার হুমকি দেয় অভিযুক্তেরা!

আরও পড়ুন: Student Death: হস্টেলের নিচে রক্তাক্ত দেহ! বর্ধমানে কলেজ পড়ুয়ার রহস্যমৃত্যু

এদিকে এই ঘটনার পর গুরুতর অসুস্থ হয়ে পড়েন নির্যাতিতা। স্বামী গোটা ঘটনা জানান তিনি। রাতে কী ঘটেছে, এদিন সকালে তা জেনে যান গ্রামের লোকেরাও। তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। আর ঠিক তখনই ফের ঘটনাস্থলে অভিযুক্তরা! তাঁদের ধরে ফেলেন স্থানীয় বাসিন্দারা। শুরু গণপিটুনি। শেষপর্যন্ত পুলিস এসে ওই ২ দুষ্কৃতীকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় থানায়। পরে গ্রেফতার করা হয়।

এর আগে, উত্তর ২৪ পরগনারই বাগদায় বিএসএফের হাতে গণধর্ষণের শিকার হয়েছিলেন মহিলা! গ্রেফতার করা হয় অভিযুক্ত ২ বিএসএফ কনস্টেবলকে। উত্তর ২৪ পরগনার বিস্তীর্ণ এলাকা বাংলাদেশ সীমান্ত লাগোয়া। বেআইনিভাবে সীমান্ত পার করেন অনেকেই। সঙ্গে চোরাচালান।  পুলিস সূত্রে খবর, বাগদা থানা এলাকা দিয়ে সীমান্ত পেরিয়ে বাংলাদেশে ঢোকার চেষ্টা করছিলেন ওই মহিলা। কোলে ছিল ২ বছরের শিশুসন্তান। কিন্তু শেষরক্ষা হয়নি। ওই মহিলাকে ধরে ফেলেন সীমান্তে কর্তব্যরত বিএসএফ জওয়ানরা। ক্য়াম্পে নিয়ে নিয়ে যাওয়া হয় তাঁকে। এরপর ক্য়াম্প লাগোয়া নির্জন জায়গায় বিএসএস জওয়ান ও আধিকারিকরাই ওই মহিলাকে ধর্ষণ করেন বলে অভিযোগ। এমনকী, তাঁর কোল থেকে ছুঁড়ে ফেলা হয় শিশুসন্তানকে। ঘটনাকে কেন্দ্র করে শোরগোল পড়ে যায় রাজ্যে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.