Siliguri Murder: দিল্লির পর এবার শিলিগুড়ি, যুবতীকে খুনের পর ফেসবুকে ভিডিয়ো পোস্ট প্রেমিকের!

বিবাহ-বর্হিভূত সম্পর্কের জের? ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী প্রেমিকও! রেললাইনে মিলল দেহ।      

Updated By: Nov 15, 2022, 05:44 PM IST
Siliguri Murder:  দিল্লির পর এবার শিলিগুড়ি, যুবতীকে খুনের পর ফেসবুকে ভিডিয়ো পোস্ট প্রেমিকের!

নারায়ণ সিংহরায়: 'আমি ওকে খুব ভালোবাসতাম'। মহিলাকে খুন করার পর ফেসবুকে ভিডিয়ো পোস্ট করল প্রেমিক! তারপর? ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হল সে নিজেও। দিল্লির মতোই নৃশংস হত্যাকাণ্ড এবার শিলিগুড়ির ফুলবাড়িতে।

জানা গিয়েছে, মৃতের নাম রিয়া বিশ্বাস। বছর দুয়েক আগে নদীয়া থেকে স্বামীর সঙ্গে শিলিগুড়িতে চলে আসেন তিনি। ওই দম্পতির পাঁচ বছরের এক সন্তানও রয়েছে। ফুলবাড়ির চতুরাগছ খাটাল বস্তি এলাকায় থাকত পরিবারটি। প্রতিবেশীরা জানিয়েছেন, স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা হত মাঝেমধ্যেই। সোমবার রাতে অবশ্য বাড়িতে ছিলেন না রিয়ার স্বামী। রবিবারই বাবা-মাকে আনতে নদীয়ায় যান তিনি। 

তখনও ভোর হয়নি, চারিদিকে অন্ধকার। শিশুর কান্নার শব্দ শুনে বাড়ির বাইরে বেরোন স্থানীয় বাসিন্দারা। এরপর যখন রিয়ার বাড়িতে পৌঁছন, তখন শৌচাগারে ওই গৃহবধূর রক্তাক্ত দেহ দেখতে পান! প্রত্যক্ষদর্শীদের দাবি, মৃতের গলায় আঘাতের চিহ্ন ছিল। খবর দেওয়া হয় থানায়। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠিয়ে দেয় পুলিস। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

আরও পড়ুন: হস্টেলে অস্বাভাবিক মৃত্যু 'সুস্থ' ছাত্রের! ব়্যাগিং রুখতে কড়া পদক্ষেপ খড়গপুর আইআইটির

এদিকে বেলা গড়াতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় একটি ভিডিয়ো। সেই ভিডিয়োটি এক যুবককে বলতে শোনা যায়, 'আমি ওকে খুব ভালবাসতাম। ওকে ছাড়া বাঁচব না। তাই ওকে নিজের হাতে মেরে ফেলেছি'! ওই ভিডিয়োর সূত্র ধরেই অভিযু্ক্তের সন্ধানে তল্লাশি শুরু করে পুলিস। এরপর জিআরপি থেকে খবর আসে, এনজেপি স্টেশনের কাছে রেললাইনে একটি  দেহ পাওয়া গিয়েছে। ঘটনাস্থলে মৃতদেহটি শনাক্ত করে পুলিস। দেখা যায়, যে যুবক ভিডিয়ো ভাইরাল করেছিল, মৃতদেহটি তারই! নাম, কিরণ দেবনাথ। মৃত গৃহবধূর বাড়ির পাশেই থাকত সে।

আরও পড়ুন: Mumbai | Crime: লিভ-ইন পার্টনারকে ৩৫ টুকরো করে দিল্লিতে ছড়িয়ে দিল মুম্বইয়ের ফুড ব্লগার!

কেন এই খুন? প্রাথমিক তদন্তে অনুমান, কিরণের সঙ্গে বিবাহ-বর্হিভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন রিয়া। সম্পর্কে টানাপোড়েনের কারণেই শেষপর্যন্ত প্রেমিকার হাতেই খুন হতে হল তাঁকে। তদন্তে নেমেছে পুলিস।স্রেফ খুন নয়, দিল্লিতে আবার নিজের  লিভ-ইন পার্টনার দেহ ৩৬ টুকরো করে শহরের বিভিন্ন প্রান্তে ফেলে দিয়েছিল মুম্বইয়ের  আফতাব আমিন পুনাওয়ালা! মাস ছয়েক পর নারকীয় সেই হত্যাকাণ্ডের কিনারা করেছে দিল্লি পুলিস। যে জঙ্গলে দেহাংশ ফেলা হয়েছিল বলে অভিযোগ, এদিন অভিযুক্তকে সঙ্গে নিয়ে সেই জঙ্গলে তল্লাশি চালানো হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.