Berhampore: প্রকাশ্যে গুলি- ধারালো অস্ত্রের কোপ! হাসপাতালে মৃত্যু আক্রান্ত তরুণীর

প্রেমিকের হাতেই খুন?

Updated By: May 3, 2022, 04:44 PM IST
Berhampore: প্রকাশ্যে গুলি- ধারালো অস্ত্রের কোপ! হাসপাতালে মৃত্যু আক্রান্ত তরুণীর
এই রাস্তাতেই খুন

নিজস্ব প্রতিবেদন: প্রথমে গুলি, তারপর ছুরি দিয়ে এলোপাথাড়ি কোপ! আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়েছিল হাসপাতালে। বাঁচানো গেল না বহরমপুরে আক্রান্ত তরুণীকে। মৃত্যুর কোলে ঢলে পড়লেন তিনি।

জানা গিয়েছে, ওই তরুণীর বাড়ি মালদহে। বহরমপুর গার্লস কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন তিনি। থাকতেন বহরমপুরের ক্যাতায়নী এলাকার একটি মেসে। প্রেমের সম্পর্কে টানাপোড়েনে কারণেই কি খুন?

আরও পড়ুন: Summer Vacation: সরকারি নির্দেশ মেনে অবশেষে গরমের ছুটি, পঠনপাঠন বন্ধ হল নৈহাটির ৩ স্কুলে

ঘড়িতে তখন ৬টা। অভিযোগ, এদিন সন্ধ্যায় ওই যুবতীকে মেসের ঘর থেকে বাইরে ডেকে আনে এক যুবক। প্রথমে গুলি, তারপর মৃত্যু নিশ্চিত করতে ছুরি দিয়ে এলোপাথাড়ি কোপ মারতে থাকে সে! প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঘটনার আগে মেসের সামনে রাস্তায় ঘোরাঘুরি করছিল ওই যুবক। এমনকী,  ওই তরুণীর সঙ্গে কথা কাটাকাটিও হয় তার। 

স্থানীয় বাসিন্দারা যখন ঘটনাস্থলে পৌঁছন, তখন এক হাতে ছুরি আর অন্য হাতে বন্দুক নিয়ে দাঁড়িয়ে ছিল অভিযুক্ত। ভয়ে আর কেউ এগনোর সাহস পাননি। খবর দেওয়া হয় থানায়। পুলিস আসার আগেই অবশ্য চম্পট দেয় অভিযুক্ত যুবক। আশঙ্কাজনক অবস্থায় ওই তরুণীকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। ভর্তি করার কিছুক্ষণই পরেই মারা যান তিনি। 

আরও পড়ুন: Deganga: সম্পত্তি হাতাতে বাবা-মাকে 'বেধড়ক' মার, 'গুণধর' ছেলের বিরুদ্ধে থানার বৃদ্ধ-বৃদ্ধা

কেন এমন নৃশংস হামলা? স্থানীয় বাসিন্দাদের দাবি, অভিযুক্ত যুবককে আগে কখনও এলাকায় দেখেননি তাঁরা। ওই তরুণীর সঙ্গে সম্ভবত প্রেমের সম্পর্ক ছিল তার। খবর পেয়ে ঘটনাস্থলে যান বহরমপুর পুরসভার চেয়ারম্যান নাড়ুগোপাল মুখোপাধ্যায়, সাংসদ অধীর চৌধুরী। অভিযুক্ত এখনও পলাতক। 

.