বারুইপুর স্টেশনে মাথায় রেল ফুট ওভার ব্রিজের চাঙড় ভেঙে মৃত্যু মহিলার

মৃতের নাম অসীমা প্রামাণিক। বারুইপুরের নায়েবের মোড়ের বাসিন্দা তিনি। সন্ধেবেলা মেয়েকে নিয়ে অটো করে বারুইপুর স্টেশনে পৌঁছন তিনি। অটো থেকে নেমে ৪ নম্বর প্ল্যাটফর্মের দিক থেকে ১ নম্বর প্ল্যাটফর্মের দিকে পুজোর বাজার করতে যাচ্ছিলেন তিনি। ফুট ব্রিজের নীচ দিয়ে যাওয়ার সময় তাঁর মাথার ওপর ভেঙে পড়ে ব্রিজের কংক্রিটের চাঙড়। ঘটনাস্থলে মেয়ের সামনেই মৃত্যু হয় অসীমাদেবীর।

Updated By: Sep 28, 2018, 09:09 PM IST
বারুইপুর স্টেশনে মাথায় রেল ফুট ওভার ব্রিজের চাঙড় ভেঙে মৃত্যু মহিলার

নিজস্ব প্রতিবেদন: ভর সন্ধ্যায় সন্তানকে নিয়ে পুজোর বাজার করতে বেরিয়েছিলেন। শিশুসন্তানের চোখের সামনেই রেল ওভারব্রিডের কংক্রিটের স্ল্যাব খসে মৃত্যু হল মহিলার। ঘটনা দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে। ভর সন্ধ্যায় এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় বারুইপুর স্টেশনে। ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করেছে বারুইপুর জিআরপি। এই ঘটনায় আরও ১ ব্যক্তি আহত হয়েছেন। 

জানা গিয়েছে, মৃতের নাম অসীমা প্রামাণিক। বারুইপুরের নায়েবের মোড়ের বাসিন্দা তিনি। সন্ধেবেলা মেয়েকে নিয়ে অটো করে বারুইপুর স্টেশনে পৌঁছন তিনি। অটো থেকে নেমে ৪ নম্বর প্ল্যাটফর্মের দিক থেকে ১ নম্বর প্ল্যাটফর্মের দিকে পুজোর বাজার করতে যাচ্ছিলেন তিনি। ফুট ব্রিজের নীচ দিয়ে যাওয়ার সময় তাঁর মাথার ওপর ভেঙে পড়ে ব্রিজের কংক্রিটের চাঙড়। ঘটনাস্থলে মেয়ের সামনেই মৃত্যু হয় অসীমাদেবীর। এই ঘটনায় আরও ১ ব্যক্তি গুরুতর আহত হয়েছেন।  

অনুব্রতর 'পাচন বাড়ি'র জবাব 'ডাঙেই দেবে' বিজেপি কর্মীরা!

ঘটনাস্থলে পৌঁছয় বারুইপুর জিআরপি ও আরপিএফ। দেহ উদ্ধার করে বারুইপুর হাসপাতালে পাঠানো হয়েছে। তরতাজা মানুষটার অকালপ্রয়াণে দিশাহারা প্রামাণিক পরিবার।