বিবাহ বহির্ভূত সম্পর্কের জের! কাঁচি দিয়ে প্রেমিককে খুন করল প্রেমিকা

আজ সকাল ১১টা নাগাদ ঘটনাটি ঘটে হাওড়ার ফজিরবাজার জেলেপাড়া এলাকায়। 

Edited By: সুমন মজুমদার | Updated By: Jun 26, 2020, 07:20 PM IST
বিবাহ বহির্ভূত সম্পর্কের জের! কাঁচি দিয়ে প্রেমিককে খুন করল প্রেমিকা

নিজস্ব প্রতিবেদন- বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে গৃহবধূর হাতে খুন প্রেমিক। আজ সকাল ১১টা নাগাদ ঘটনাটি ঘটে হাওড়ার ফজিরবাজার জেলেপাড়া এলাকায়। পুলিস সূত্রে জানা গিয়েছে, গৃহবধূ কবিতা দুবের সঙ্গে প্রায় বছর দুয়েক সম্পর্ক ছিল দক্ষিণ ২৪ পরগনার জিনজিরা বাজার এলাকার ট্রান্সপোর্ট ব্যবসায়ী আশিস কুমার সিং(৪৫)-এর। নিত্যদিন তাদের মধ্যে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কথাবার্তাও চলত। এর পাশাপাশি আশিস ওই মহিলার বাড়িতেও মাঝেমধ্যেই যেতেন। শুক্রবার সকাল সাড়ে দশটা নাগাদ আশিস ওই মহিলার সঙ্গে তাঁর বাড়িতে দেখা করতে আসেন। হঠাৎই তাদের মধ্যে বচসা শুরু হওয়ায় কবিতা বড় কাঁচি দিয়ে আশিসের পেটে আঘাত করেন। ঘরের মধ্যেই বিছানাতে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে আশিস। 

ধস্তাধস্তির মাঝে কবিতারও আঘাত লাগে। তাঁর কপালে এবং গলার পাশে ধারালো অস্ত্রের দাগ রয়েছে। এদিকে চিৎকার চেঁচামেচিতে প্রতিবেশীরা ছুটে এসে ঘরের মধ্যে কবিতা, তাঁর ছোট ছেলে এবং প্রেমিক আশিসকে দেখতে পায়। এরপর প্রতিবেশীরা স্থানীয় হাওড়া থানায় খবর দিলে ঘটনাস্থলে ছুটে আসে পুলিস। আহত আশিসকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়। আহত কবিতাকে ভর্তি করা হয় হাওড়া জেলা হাসপাতালে। এই ঘটনার পর আশিসের ছেলে হাওড়া থানায় লিখিতভাবে খুনের মামলা দায়ের করে। এর প্রেক্ষিতেই মা এবং ছেলে দুজনকে আটক করেছে পুলিস। 

আরও পড়ুন- ছয় হাজার বেসরকারি বাসকে মাসিক ১৫ হাজার টাকা করে প্যাকেজ ঘোষণা মমতার

পুলিসের প্রাথমিক তদন্তে উঠে এসেছে, কবিতা গৃহবধূ হলেও ঘরে সেলাইয়ের কাজের পাশাপাশি ভজন গাইত। অন্যান্য শিল্পীদের নিয়ে নিজস্ব একটি দল ছিল। বছর দুয়েক আগে কবিতা মৃত আশিসের বাড়িতে একটি অনুষ্ঠান করে এসেছিলেন। সেই থেকে দু'জনের পরিচয়। এরপর নিয়মিত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আলাপচারিতায় তাদের এই পরিচয় গভীর হয়। কিন্তু এই সম্পর্কের টানাপোড়েন থেকে কবিতা বেরিয়ে আসতে চাইছিলেন। সেখান থেকেই গণ্ডগোলের সূত্রপাত।

.