করোনায় মৃত্যু স্বামীর, দুই সন্তানকে নিয়ে লাইনে ঝাঁপ মহিলার, হাত-পা খোয়াল এক শিশু

তাঁর স্বামী পেশায় স্কুল শিক্ষক ছিলেন। চলতি মাসের শুরুতেই শারীরিক উপসর্গ নিয়ে শিলিগুড়ি জেলা হাসপাতালে ভর্তি হন। 

Updated By: Jul 7, 2020, 08:45 PM IST
করোনায় মৃত্যু স্বামীর, দুই সন্তানকে নিয়ে লাইনে ঝাঁপ মহিলার, হাত-পা খোয়াল এক শিশু
প্রতীকি ছবি

নিজস্ব প্রতিবেদন : করোনায় প্রাণ হারিয়েছেন স্বামী। সেই শোকে দুই সন্তানকে নিয়ে রেল লাইনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করলেন এক মহিলা। স্থানীয়দের নজরে এসে যাওয়ায় তিনজনেরই প্রাণ রক্ষা হলেও মর্মান্তিকভাবে হাত-পা খুইয়েছে এক শিশু।

মঙ্গলবার ঘটনাটি ঘটে নিউ জলপাইগুড়ি রেল স্টেশন সংলগ্ন এলাকায়। দুই সন্তান কে নিয়ে এদিন ওই মহিলা ঝাঁপিয়ে পড়েন ট্রেনের সামনে। এলাকাবাসীদের নজরে বিষয়টা আসতেই তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে সেখান থেকে মাটিগাড়ার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু আঘাত গুরুতর হওয়ায় তাঁদের সেখান থেকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়। হাত ও পা খুইয়েছে এক শিশু।

সূত্রের খবর, শিলিগুড়ির ৪৫ নম্বর ওয়ার্ডের চপম্পাসরী মোড়ের কাছে নিবেদিত রোড সংলগ্ন এলাকায় বাড়ি ওই মহিলার। তাঁর স্বামী পেশায় স্কুল শিক্ষক ছিলেন। চলতি মাসের শুরুতেই শারীরিক উপসর্গ নিয়ে শিলিগুড়ি জেলা হাসপাতালে ভর্তি হন। সেখানেই তাঁর লালারসের নমুনা সংগ্রহ করা হয় এবং ৬ তারিখ তাঁর রিপোর্ট পজিটিভ আসে। মেল আইসোলেশন বিভাগ থেকে তাকে সিসিইউতে স্থানান্তরিত করা হয়। মঙ্গলবার সকালে তাঁর মৃত্যু হয়। 

এর পরেই শোকে ভেঙে পড়েন মহিলা। স্থানীয় প্রশাসনের তরফে এদিন সকালে তাঁদের সবরকম সাহায্যের আশ্বাস দেওয়া হয়। এর পর এলাকায় সংক্রমণের আশঙ্কায় নিয়মমাফিক প্রশাসনের তরফে বাঁশ দিয়ে বাড়ি ঘিরে দেওয়া হয়। প্রশাসনের প্রতিনিধিরা চলে যেতেই সবার অলক্ষ্যে বাড়ি থেকে দুই শিশু নিয়ে বেরিয়ে পড়েন ওই মহিলা।  এর পরেই নিউ জলপাইগুড়ি স্টেশন সংলগ্ন লাইনে ঘটে এমন মর্মান্তিক ঘটনা।

আরও পড়ুন : কলকাতায় কোথায় কোথায় সম্পূর্ণ লকডাউন, জেনে নিন কনটেনমেন্ট জোনের তালিকা