কলপাড়ের ঝামেলায় প্রতিবেশীর হাতে খুন মহিলা

আশা চৌধুরী ও লালমনি একে অপরের প্রতিবেশী।  সকাল হলেই কলের লাইনে দেখা হয় দুজনের।

Updated By: Sep 4, 2018, 11:57 AM IST
কলপাড়ের ঝামেলায় প্রতিবেশীর হাতে খুন মহিলা

নিজস্ব প্রতিবেদন:  পাড়ার মোড়ে একটাই টাইম কল। দিনের নির্দিষ্ট সময়ে জল আসে। পাড়ার সব পরিবারের সদস্যদের পানীয় জলের ভরসা সেই একটি মাত্র কলই।  কলের লাইনে দাঁড়িয়ে অশান্তি, ঝামেলা-নিত্যদিনের গল্প। কিন্তু কলপাড়ের অশান্তি যে এভাবে মৃত্যু ডেকে আনতে পারে, তা দুঃস্বপ্নেও ভাবতে পারেননি কেউ।  হুগলির ভদ্রেশ্বরের তেলেনি পাড়াঘাটের বাসিন্দা মর্মান্তিক অভিজ্ঞতার সাক্ষী থাকলেন।

আরও পড়ুন: শিক্ষক  দাদা বিয়ে দিচ্ছিলেন না দুই বোনের, প্রতিবেশীরা রাতে ওই বাড়ির জানলা দিয়ে উঁকি দিতেই দেখলেন...

আশা চৌধুরী ও লালমনি একে অপরের প্রতিবেশী।  সকাল হলেই কলের লাইনে দেখা হয় দুজনের। এমনকি পারস্পরিক সম্পর্ক খারাপ না হলেও কলের লাইনে কে আগে দাঁড়াবে তা নিয়ে বেশ কয়েকবার ঝামেলা হয়েছে দুজনের মধ্যে।  মঙ্গলবার সকালেও তাই হয়। লাইনে আগে দাঁড়ানো নিয়ে দুজনের মধ্যে বচসা বাঁধে। প্রথম নিতান্তই সাধারণ বিষয় বলে মাথা ঘামাননি স্থানীয়রা। কিন্তু সাধারণ ঘটনার পরিণতি  মর্মান্তিক হতে সময় লাগেনি বেশি।

আরও পড়ুন:  মা বাড়ি থেকে বেরনোর আগে দেখেছিলেন মেয়ে পড়ছে, ফিরে এসে ৪ যুবকের সঙ্গে যে অবস্থায় মেয়েকে দেখলেন...

প্রত্যক্ষদর্শীরা জানান, দুই জনের প্রথমে ঝগড়া করছিলেন। আচমকাই একে অপরের চুলের মুঠি ধরে টানাটানি করতে শুরু করেন।  তখন প্রতিবেশীরা তাঁদের থামানোর চেষ্টা করেও ব্যর্থ হন।  অভিযোগ, ঝগড়া চলাকালীন আচমকাই লালমনি আশা চৌধুরীর মাথায় রাস্তার ধারে পড়ে থাকা লোহার রড দিয়ে আঘাত করেন। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন আশা। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় তাঁর।

আরও পড়ুন: পর্দাফাঁস! মোমোকাণ্ডে রাজ্যে প্রথম গ্রেফতারি, ধৃত সম্ভ্রান্ত পরিবারের মেধাবী ইঞ্জিনিয়ারিং ছাত্র! জানেন কেন তিনি করেছেন এমন কাজ?