West Bengal LoK Sabha Election 2024: ক্ষুদ্ধ মহিলারাই! বসিরহাটের বিক্ষোভের মুখে বিজেপি প্রার্থী রেখা....

এখনও ঢের দেরি। ১ জুন সপ্তম দফায় ভোট বসিরহাটে। গতকাল, সোমবার তৃণমূল-বিজেপি বচসাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছিল বসিরহাটের খড়িডাঙা এলাকায়। তৃণমূলের এক কর্মীকে মারধর করা হয় বলে অভিযোগ। তিনি এখন বসিরহাট মহকুমা হাসপাতালে ভর্তি।  তাঁকে দেখতে গিয়েছিলেন বিজেপি প্রার্থী রেখা পাত্র। কবে? আজ, মঙ্গলবার। এরপর গ্রামে ঢুকতেই রেখাকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন মহিলারা।

Updated By: Apr 30, 2024, 04:32 PM IST
West Bengal LoK Sabha Election 2024: ক্ষুদ্ধ মহিলারাই! বসিরহাটের বিক্ষোভের মুখে বিজেপি প্রার্থী রেখা....

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  প্রচার ভণ্ডুল করার ষড়যন্ত্র? যেখানে গেলেন, সেখানেই ঘিরে ধরে ক্ষোভ উগরে দিলেন স্থানীয় মহিলারাই! বসিরহাটে এবার বিক্ষোভের মুখে বিজেপি প্রার্থী রেখা পাত্র।

আরও পড়ুন:  Amit Shah: 'বিজেপিকে ৩০ আসন দিন, তৃণমূল গুন্ডাদের উল্টো টাঙিয়ে সোজা করে দেব', হুঙ্কার শাহ-র

ঘটনাটি ঠিক কী? এখনও ঢের দেরি। ১ জুন সপ্তম দফায় ভোট বসিরহাটে। গতকাল, সোমবার তৃণমূল-বিজেপি বচসাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছিল বসিরহাটের খড়িডাঙা এলাকায়। তৃণমূলের এক কর্মীকে মারধর করা হয় বলে অভিযোগ। তিনি এখন বসিরহাট মহকুমা হাসপাতালে ভর্তি।  তাঁকে দেখতে গিয়েছিলেন বিজেপি প্রার্থী রেখা পাত্র। কবে? আজ, মঙ্গলবার। এরপর গ্রামে ঢুকতেই রেখাকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন মহিলারা।

কেন? যাঁরা বিক্ষোভ দেখান, তাঁদের মধ্যে একজন বলেন, 'গতকাল রাতে ঠিক কী হয়েছে জানি না। রেখা পাত্রর এলাকায় ঘটনা ঘটায় আজ তিনি গ্রামে এলে তাঁকে দেখতে গেছিলাম। উনি বলেছেন, কোনও নারীর অসম্মান হতে দেব না'। তাঁর দাবি, 'বিক্ষোভকারীদের উদ্দেশ্য়ে অশ্লীল কথা বলেছেন রেখা। হুঁশিয়ারি দিয়েছেন, কাউকে ছাড়বেন না। সবাইকে কাঠগড়ায় দাঁড় করাবেন'।

এদিকে রেখাকে এক্স ক্য়াটেগরির নিরাপত্তা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্রীয় সরকার। এবার থেকে যেখানেই যাবেন, বসিরহাটের বিজেপি প্রার্থীকে ঘিরে থাকবেন CISF জওয়ানরা। এদিন বিক্ষোভের মুখে তাঁকে তড়িঘড়ি তাঁকে নিরাপদ জায়গায় সরিয়ে নিয়ে যান নিরাপত্তারক্ষীরা। বিজেপির দাবি, দলের প্রার্থীর প্রচার ভণ্ডুল করার ষড়যন্ত্র করেছে তৃণমূল। 

আরও পড়ুন:  Lok Sabha Election 2024 | Malda: স্বাধীনতার ৭৫ বছর পরেও গদাইচর যে-তিমিরে সেই তিমিরেই কেন?

এর আগে, দোলের দিন বসিরহাটের প্রার্থী বদলের দাবিতে পথে নেমেছিলেন সন্দেশখালির মহিলারা। তাঁদের দাবি ছিল, 'রেখা পাত্র যদি প্রার্থী হন, তাহলে কোনওভাবেই বিজেপির পক্ষে জেতা সম্ভব নয়। কোনও রাজনৈতিক ব্যক্তিত্বকেই প্রার্থী করতে হবে'। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.