জগদ্দলে বিশ্ববাংলার লোগোয় 'ব'-এর বদলে লেখা হল রাম, তদন্তে পুলিস

পুলিসের তরফে তদন্ত শুরু হয়েছে। তবে এখনই পুলিসের তরফে কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি। 

Updated By: Jun 3, 2019, 05:21 PM IST
জগদ্দলে বিশ্ববাংলার লোগোয় 'ব'-এর বদলে লেখা হল রাম, তদন্তে পুলিস

নিজস্ব প্রতিবেদন: বিশ্ববাংলার লোগোয় রাম লিখে দেওয়ার অভিযোগ উঠল। ঘটনাস্থল উত্তর ২৪ পরগনার জগদ্দল। সেখানকার একটি হনুমান মন্দিরে ঘটনাটি ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, জগদ্দলের ওই হনুমান মন্দিরের মধ্যে রয়েছে বিশ্ববাংলার একটি লোগো বসানো রয়েছে। সোমবার সকালে দেখা যায় লোগোয় থাকা ব-এর জায়গায় লিখে দেওয়া হয়েছে রাম।

আরও পড়ুন: জয় শ্রীরাম বলাতেই কি বদলি কলকাতা বিশ্ববিদ্যালয়ের কর্মী? জল্পনা অন্দরে

এদিন সকালে বিষয়টি নজরে আসার পর থেকেই হইচই পড়ে যায় গোটা এলাকায়। ওই হনুমান মন্দিরের সেবায়েত ধনঞ্জয় দাস। তিনি জানান, সকালে এসে বিষয়টি তাঁর নজরে আসে। কারা এই কাজ করেছে, সেই বিষয়টি নিয়ে তিনি কিছু জানেন না।

এই ঘটনায় খবর যায় পুলিসে। পুলিসের তরফে তদন্ত শুরু হয়েছে। তবে এখনই পুলিসের তরফে কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি। যদিও এই কাজে বিজেপির কর্মীরা জড়িত থাকতে পারে বলে স্থানীয়দের একাংশ দাবি করেছে।

আরও পড়ুন: রাজনৈতিক সংঘর্ষে ধুন্ধুমার আরামবাগ, গুরুতর জঘম ৩

কারণ, লোকসভা নির্বাচনের প্রচারপর্ব থেকেই রাজ্যে 'জয় শ্রীরাম' বিতর্ক চলছে। নির্বাচনী প্রচার চলাকালীন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কনভয় লক্ষ্য করে জয় শ্রীরাম স্লোগান দেওয়া হয়। সম্প্রতি ভাটপাড়াতেও একই দিনে দুবার একই ধরনের ঘটনা ঘটে।

যদিও তৃণমূলের অভিযোগ, বিজেপি রাজ্যে উত্তেজনা ছড়াতে এই সব ঘটনা ঘটাচ্ছে। যদিও বিজেপির তরফে পাল্টা মুখ্যমন্ত্রীকে জয় শ্রীরাম লেখা কার্ড পাঠানোর হুঁশিয়ারি দেওয়া হয়। আর এই পরিস্থিতিতে জগদ্দলে বিশ্ববাংলার লোগোয় 'ব' বদলে দেওয়া হল। লিখে দেওয়া হল রাম।

.