যত তাড়াতাড়ি সম্ভব দলের আবর্জনা সাফ করুন, শুভেন্দুর কাছে আর্জি বৈশালীর

মুকুলের দলত্যাগে সরব বিজেপি নেতা হিরণও

Updated By: Jun 11, 2021, 06:45 PM IST
যত তাড়াতাড়ি সম্ভব দলের আবর্জনা সাফ করুন, শুভেন্দুর কাছে আর্জি বৈশালীর

নিজস্ব প্রতিবেদন: বিজেপি ছেড়ে ফের তৃণমূলে ফিরেছেন মুকুল রায়। সঙ্গে ফিরেছেন তাঁর ছেলে শুভ্রাংশুও। তৃণমূলে ফিরে মানসিক শান্তি ফিরে পেল মুকুল। এমনটাই বলেছেন তৃণমূল নেত্রী।  ওদিকে, মুকুলকে লক্ষ্য করে গদ্দার, মীরজাফর বলা শুরু হয়েছে উল্টো দিক থেকেও।

আরও পড়ুন-রবিতে 'রাজনৈতিক গুরু', শুক্রে সৌমিত্র-উবাচে সেই মুকুল হলেন 'চাণক্য নন মীরজাফর'
 
মুকুল রায়ের(Mukul Roy) তৃণমূলে ফেরা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন বিজেপি নেত্রী বৈশালী ডালমিয়া(Baishali Dalmia)।  নাম না করে মুকুল-সহ দলত্যাগীদের জঞ্জাল বলেও নিশানা করেন বৈশালী। দলের নেতা শুভেন্দু অধিকারীর(Suvendu Adhikari) কাছে দলের ওই জঞ্জাল সাফ করার আবেদন করেছেন বিজেপি নেত্রী।

আরও পড়ুন-জল্পনার অবসান, অবশেষে সামনে এল Nusrat-র Baby Bump

শুক্রবার এক টুইটে বৈশালী লিখেছেন, বিশেষ করে শুভেন্দু অধিকারীকে অনুরোধ করব আমাদের বিজেপি দল থেকে সব জঞ্জাল সাফ করতে। যত তাড়াতাড়ি সম্ভব তা করা হোক। পাশাপাশি তিনি আরও বলেন, এতবার দল বদল করলে বিশ্বাস থাকে কোথায়। ওকে দলে অনেক বড় জায়গা দেওয়া হয়েছিল। এখন আমার পুরনো সহকর্মীরা ফিরে আসার জন্য বলছে। কিন্তু আমি যাব না। আমার কোনও সমস্যা নেই। কোনটা আমার ঘর তা আমি ঠিক করব।

অন্যদিকে, মুকুলের দলত্যাগে সরব বিজেপি নেতা হিরণও। এক টুইট করে তিনি লিখেছেন, এবার ধান্দাবাজির রাজনীতি বন্ধ হোক। বাংলায় যে নোংরা রাজনীতির খেলা হচ্ছে তাতে রাজনৈতিক নেতাদের উপরে মানুষের আস্থা উঠে যাবে। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.