আজই দেখা করতে পারেন Mamata-র সঙ্গে, Mukul Roy-কে ঘিরে তুঙ্গে জল্পনা

ফের পুরোনো দলে ফিরছেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি?

Updated By: Jun 11, 2021, 01:17 PM IST
 আজই দেখা করতে পারেন Mamata-র সঙ্গে, Mukul Roy-কে ঘিরে তুঙ্গে জল্পনা

নিজস্ব প্রতিবেদন: বেসুরোদের নিয়ে চাপানউতোর, এরমধ্যেই বিজেপিতে তুঙ্গে ভাঙনের জল্পনা। সূত্রের খবর, আজ প্রথমে কালীঘাটে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে পারেন মুকুল রায়। সম্ভবত এরপর তৃণমূল ভবনে গিয়ে ঘাসফুল শিবিরে যোগ দেবেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি তথা কৃষ্ণনগর উত্তরের বিধায়ক মুকুল রায়।

সূত্রের খবর, এই বিষয়ে সরাসরি কিছু না বলেও তৃণমূলে যাওয়ার সম্ভাবনা ওড়াননি মুকুল রায়। তবে আজই তৃণমূল ভবনে যাওয়ার সম্ভাবনা কম বলেই মুকুল রায়ের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর। সম্ভবত আজই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিচ্ছেন মুকুল পুত্ৰ শুভ্রাংশু রায়।

আরও পড়ুন: আজই দেখা করতে পারেন Mamata-র সঙ্গে, Mukul Roy-কে ঘিরে তুঙ্গে জল্পনা

আরও পড়ুন: Newtown Encounter-এর তদন্ত, গঠিত ৮-১০ সদস্যের বিশেষ ফরেনসিক দল

২০১৭ সালে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন মুকুল রায়। এরপর এ রাজ্যের পঞ্চায়েত নির্বাচন এবং ২০১৯-এর লোকসভা নির্বাচনে বিজেপির হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন তিনি। উনিশের লোকসভা ভোটে এ রাজ্যে বিজেপির ১৮ আসন লাভের ক্ষেত্রে মুকুল যে অন্যতম কারিগর, তা স্বীকার করে নেন কেন্দ্রীয় নেতারাও। কিন্তু একুশের বিধানসভা ভোটের পর থেকেই রাজ্য বিজেপির একাংশের সঙ্গে মুকুলের সম্পর্কের তাল কাটে। বরং হঠাৎ করে মুকুল রায়ের অসুস্থ স্ত্রীকে দেখতে হাসপাতালে হাজির হন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এরপর তড়িঘড়ি পৌঁছন দিলীপ ঘোষ, লকেট চট্টোপাধ্যারা। মুকুলে রায়ের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, মুকুলের সঙ্গে রাজ্য বিজেপি ফাটল এখন বেশ চওড়া হয়েছে। সেজন্যই সম্ভবত ফের তৃণমূলে ফিরতে পারেন ঘাসফুল শিবিরের একদা সেকেন্ড ইন কমান্ড।   

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.